ভিশন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাহিদ হাসান

ভিশন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাহিদ হাসান

zahidইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা জাহিদ হাসান। শনিবার রাজধানীর একটি হোটেলে জাহিদ হাসান ও ভিশন এর বিক্রয় ও বিপণন মহাব্যবস্থাপক মাহবুবুল ওয়াহিদ এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন।
ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আগামী পাঁচ বছর ভিশনের বিভিন্ন আয়োজনে অংশগ্রহণের পাশাপাশি এর বিজ্ঞাপনেরও মডেল হবেন তিনি। দর্শকরা জনপ্রিয় এ অভিনেতাকে শিগগিরই নতুন রূপে দেখতে পাবেন।
মাহবুবুল ওয়াহিদ বলেন, জাহিদ হাসান একজন নন্দিত অভিনেতা। টিভি নাটক ও চলচ্চিত্রে সাবলীল অভিনয়ের মাধ্যমে তিনি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। বহুমুখী প্রতিভার এ অভিনেতা ভিশনের ইতিবাচক ভাবমূর্তি তৈরিতে ভূমিকা রাখবেন বলে আশা প্রকাশ করেন তিনি।
তিনি আরো বলেন, ভিশন এর লক্ষ্য হল সাশ্রয়ী  মূল্যে মানসম্পন্ন পণ্য ক্রেতার দোড়গোড়ায় পৌঁছে দেয়া। তিনি জানান, ইলেক্ট্রনিক্স খাতে ভিশন স্বয়ংসম্পূর্ণ হতে চায়। এ লক্ষ্য অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেও তিনি জানান।
অনুষ্ঠানে জাহিদ হাসান বলেন, ভিশন এর মতো একটি ব্র্যান্ডের সাথে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত। তিনি জানান, ভিশন এর পণ্য গুণগতমানের ও আধুনিক। আমার চেষ্টা থাকবে ভিশন ইলেকট্রনিক্সের পণ্যকে সকলের কাছে জনপ্রিয় করা।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে ভিশন ইলেকট্রনিক্স এর ব্র্যান্ড ম্যানেজার রাকিব আহমেদ ও মোহিত চক্রবর্তী এবং প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ উপস্থিত ছিলেন।  উল্লেখ্য ‘ভিশন’ আরএফএল ইলেকট্রনিক্সের একটি ব্র্যান্ড।

About Sohel Rana

একটি উত্তর দিন