ভিউসনিকের ডিলার মিট অনুষ্ঠিত

ভিউসনিকের ডিলার মিট অনুষ্ঠিত

view sonicগত ৫ ডিসেম্বর সন্ধ্যায় ঢাকার এক অভিজাত হোটেলে অনুষ্ঠিত হলো ভিউসনিক ডিলার মিট ২০১৬। দেশের প্রযুক্তি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত এই ডিলারমিট প্রোগ্রামে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে ভিউসনিক পণ্যের পরিবেশকরা উপস্থিত হন। অনুষ্ঠানে ভিউসনিকের বিভিন্ন প্রোডাক্ট ডিসপ্লে করা হয় এবং পণ্যগুলোর গুনাগুন সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।
মূল পর্বের শুরুতেই ইউসিসির  সিইও সারওয়ার মাহমুদ খান অনুষ্ঠানে আগত অতিথিদের আন্তরিক শুভেচ্ছা জানান ও পাশা পাশি ভিউসনিক পন্যের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় অনুষ্ঠানে আগত বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক ও প্রতিনিধিরা বিভিন্ন প্রশ্ন করলে, সকল প্রশ্নের উত্তর দেন। এর পর মঞ্চে আসেন ভিউসনিক এর এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস্ ডিরেক্টর  ভিনসেন্ট লিউই যিনি ভিউসনিক এর উপর একটি প্রানবন্ত উপস্থাপন করেন। তিনি তুলে ধরেন কিভাবে ভিউসনিক ভিজুয়াল স্যলুশন এর ক্ষেত্রে বিশ্বে সুপরিচিতি লাভ করেছে। এর পর মঞ্চে আসেন ইউসিসি এর সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট) জয়নুস সালেকীন ফাহাদ যিনি ভিউসনিক পন্যের সারাদেশ ব্যাপী প্রসার ঘটানোর ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ গুলো তুলে ধরেন পাশাপাশি কিভাবে গ্রাহকদের সর্বোচ্চ সার্ভিস প্রদানের মাধ্যমে ভিউসনিকএর পন্য বাংলাদেশের মানুষের কাছে আরো জনপ্রিয় করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। পরবর্তীতে ভিউসনিক পণ্যের বিভিন্ন জোনের মাস্টার ডিলার, কি একাউন্টস্ ও অথরাইজড রিটেইলারদের সার্টিফিকেট প্রদান এর মাধ্যমে সম্মানিত করা হয়।
উল্লেখ্য ইউসিসি সম্প্রতি ভিউসনিক এর ১৮.৫ ইঞ্চি থেকে ৩৭ ইঞ্চি স্ক্রিন পর্যন্ত বিভিন্ন মডেলের মনিটর সহ আরও বিভিন্ন প্রকার ভিজুয়াল ডিসপ্লে ও প্রজেক্টর বাংলাদেশের বাজারে বাজারজাত করা শুরু করেছে। এর মধ্যে রয়েছে গেমিং সিরিজ, এন্টারটেইমেন্ট সিরিজ ও প্রফেশনাল সিরিজ মনিটর। যার মধ্যে উল্লেখযোগ্য ৩২ ইঞ্চি কার্ভ মনিটর, ২৭ ইঞ্চি ৪কে মনিটর। এছাড়াও রয়েছে এলএফডি (লার্জ ফরমেট ডিসপ্লে), ইন্টারএক্ট্রিভ ডিসপ্লে, হাই রেজুলেশন প্রজেক্টর, ই-পোষ্টর সহ টোটাল বিজনেস স্যলুশন ব্যবস্থা। সবশেষে আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে লটারীর মাধ্যমে ভিউসনিক ২২ ইঞ্চি মনিটর সহ আকর্ষনীয় পুরস্কার প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

About Sohel Rana

একটি উত্তর দিন