ভালোবাসা দিবসে ফ্রি এসএমএসের সুযোগ

ভালোবাসা দিবসে ফ্রি এসএমএসের সুযোগ

ভালোবাসা দিবসে প্রিয় জনকে ফ্রি এসএমএস পাঠানো যাবে এমনটাই ঘোষণা দিলেন মোবাইল ফোন কনটেন্ট সেবাদাতা প্রতিষ্ঠান মুঠোফান। তবে হ্যাঁ সে জন্য আপনাকে মুঠোফোনের অফিসিয়াল ফেইসবুক পেইজ শেয়ার করতে হবে। যত বেশি শেয়ার হবে তত বেশি এসএমএস পাওয়ার সম্ভাবনা থাকবে।

Banner-for-slide-620x3305

মুঠোফানের প্রধান নির্বাহী এ এম ইশতিয়াক সারওয়ার জানান, আসছে ভালোবাসা দিবস, এই দিনে প্রিয় জনকে কত না কত এসএমএস করতে হয়। ভালোবাসার আবেগ ও অনুভূতি প্রকাশ করার জন্যও অনেক এসএমএস আদান প্রদান করা হয়। এছাড়াও ‘ভালোবাসা দিবসে প্রায় সবাই প্রিয়জনকে এসএমএসে নানান ধরনের শুভেচ্ছা বার্তা পাঠান। এমন সব চিন্তা ভাবনা কে সহজ করে দিতে চাচ্ছে প্রতিষ্ঠানটি। যারা এই সুযোগ পেতে চান তাদেরকে প্রথমে মুঠোফানের ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। এরপর মুঠোফোনের অফিসিয়ালফেইসবুক পেইজ সর্বোচ্চ সংখ্যাক মানুষের কাছে শেয়ার করতে হবে’।

তিনি আরও জানান যিনি সর্বোচ্চ শেয়ার করবেন তিনি পাবেন ফ্রী ৩০০ এস এম এস এই ভালোবাসা দিবসে, এভাবে আমরা ৩ জন কে বেছে নিবো এবং ২য় এবং ৩য় স্থান অর্জন কারী পাবেন ক্রম অনুযায়ী এস এম এস ক্রেডিট ২০০ এবং ১০০ এস এম এস ক্রেডিট সম্পুর্ণ ফ্রী। সাইটে রেজিস্ট্রেশন করতে হলে ভিজিট করতে হবে এই লিঙ্কেঃ http://manage.muthofun.com/accounts/register.php

About অঞ্জন দেব

একটি উত্তর দিন