ব্র্যানো ও এনআরবি ব্যাংকের মধ্যে চুক্তি

ব্র্যানো ও এনআরবি ব্যাংকের মধ্যে চুক্তি

broএনআরবি ব্যাংক লিমিটেড তাদের গ্রাহক এবং কর্মচারীদের জন্য দেশের অন্যতম ই-কমার্সপ্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে ৮ জুন একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে ব্র্যানো তার পণ্য একটি নির্দিষ্ট ছাড়ের মাধ্যমে এনআরবি ব্যাংক লিমিটেডের সকল কর্মচারী এবং গ্রাহকদের কাছে পৌছে দিতে পারবে।
এনআরবি ব্যাংক লিমিটেডের হেড অব রিটেইল ব্যাংকিং জনা বরাহাত সামস এবং ব্র্যানো ডট কমের চিফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
ই-কমার্স প্রতিষ্ঠান হিসাবে ব্র্যানোডটকম (www.branoo.com) বাংলাদেশে আত্মপ্রকাশ করার পর থেকেই দেশের অন্যতম অনলাইন শপিংমল হিসেবে অনেক সুনাম অর্জন করেছে। মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস এবং পারফিউম দিয়ে যাত্রা শুরু করে এখন ডিজাইনার শাড়ী, সালোয়ার কামিজ, উন্নতমানের ঘড়িসহ লাইফ স্টাইলের সকল ধরণের অসাধারণ কিছু কালেকশন পাবেন ব্র্যানো ডট কমে। ব্র্যানো তার সকল ধরনের ব্র্যান্ডেড কসমেটিকস এবং পারফিউম দুবাই হতে সরাসরি আমদানি করে এবং ন্যায্য মূল্যে তার গ্রাহকদের কাছে পৌছে দেয়। উন্নতমানের কাস্টমার সেবা এবং ভেজালমুক্ত ও আসল পণ্যের জন্য ব্র্যানো ইতিমধ্যে বাংলাদেশের অনলাইনে কেনাকাটার একটি বিশ্বত নাম হিসেবে পরিচিতি লাভ করেছে। এনআরবি ব্যাংক লিমিটেডের সকল কর্মচারী এবং গ্রাহকগণ তাদের ডেবিড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্র্যানো ডট কম হতে কেনাকাটা করলে ১০% ক্যাশব্যাক পাবেন।
উক্ত অনুষ্ঠানে এনআরবি ব্যাংক লিমিটেডের হেড অব রিটেইল ব্যাংকিং রাহাত সামস, হেড অব এনআরবি বিজনেস আসাদুজ্জামান খান, এবং ব্র্যানো ডট কম হতে রনি বনিক এক্সিউটিভ, এইচআর ও এডমিন ছাড়াও উভয় প্রতিষ্ঠানের আরও অনেক উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

About Sohel Rana

একটি উত্তর দিন