ব্র্যানো ও ইজিপেওয়ে’র মধ্যে চুক্তি সই

ব্র্যানো ও ইজিপেওয়ে’র মধ্যে চুক্তি সই

Paymentদেশের ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কম (branoo.com) এবং বাংলাদেশের অনলাইন পেমেন্ট সুবিধা প্রদানকারী প্রতিষ্ঠান ইজিপেওয়ে (EasyPayWay.com) এর মধ্যে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ব্র্যানো ডট কমের ব্যবস্থাপনা পরিচালক এবং ইজিপেওয়ের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকেব নাঈম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে সই করেন। আর এই চুক্তির ফলে ব্র্যানো তাদের গ্রাহকদেরকে ক্যাশ অন ডেলিভারি এবং বিকাশ ছাড়াও অনলাইন পেমেন্ট অপশন চালু করেছে। আর তাই এখন থেকে কোন ধরণের ঝামেলা ছাড়াই ব্র্যানোর অনলাইন শপিংমলের প্রতিটি গ্রাহক তাদের যে কোন ধরণের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড ব্যবহার করে পণ্য কিনতে পারবেন।
ইজিপেওয়ে ব্র্যানোর জন্য সকল প্রকার দেশি এবং বিদেশি ভিসা, মাস্টার এবং নেক্সাস ডেবিট / ক্রেডিট কার্ডের সেবা প্রদান করবে। সাথে থাকছে অনলাইন বিলিং সফটওয়্যারের মাধ্যেমে নিরাপদ ব্যবস্থাপনা এবং সকল প্রকার রিস্কি পেমেন্ট থেকে নিরাপদ রাখতে সহযোগিতা করা। আর এটির মধ্যে দিয়ে ব্র্যানোর প্রতিটি গ্রাহক তাদের পছন্দের প্রয়োজনীয় পণ্যটি ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনতে পারবেন। আর এই ডেবিট/ক্রেডিট কার্ড ব্যবহার করার ফলে, পণ্যর অগ্রিম মূল্য পরিশোধ করার মাধ্যেমে তাদের প্রিয়জনকে যে কোন কিছু উপহার দিতে পারবেন সহজেই।
এ বিষয়ে জানতে চাইলে ব্র্যানো ডট কম প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী রাজীব রায় বলেন, “ব্র্যানো শুধুমাত্র তাদের গ্রাহকদের কথা চিন্তা করেই এবং তাদেরকে সর্বোচ্চ সুবিধা দিতেই ইজিপেওয়ের সাথে এই অনালাইন পেমেন্ট ভিত্তিক চুক্তিটি করা হয়। যার ফলে যেমনিভাবে গ্রাহকরা কোন রকমের ঝামেলা ছাড়াই নিরাপদে অনলাইনে তাদের পণ্যর মুল্য পরিশোধ করতে পারবেন এবং সেই সাথে থাকবেন সবসময় নিরাপদ এবং সুরক্ষিত।”
অন্যদিকে অনলাইন পেমেন্ট ভিত্তিক প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সাকেব নাঈম বলেন, ” ইজিপেওয়ে হচ্ছে বাংলাদেশের অনলাইন পেমেন্ট গেটওয়ে কোম্পানিগুলোর মধ্যে অন্যতম একটি নাম। আর ইজিপেওয়ে সম্পূর্ণ একটি স্বয়ংক্রিয় ই-কমার্স ভিত্তিক অনলাইন পেমেন্ট গেটওয়ের সকল ধরণের সমাধান, এবং যা ব্র্যানোর প্রতিটি গ্রাহককে সঠিক সময়ে এবং সম্পূর্ণ নিরাপদে অনলাইনে তাদের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট প্রদানের অনুমতি প্রদান করে। একই সাথে ইজিপেওয়ে বিশ্বের যেকোন গ্লোবাল ব্যাংকিং এর অনলাইনে পেমেন্ট সংক্রান্ত সকল ধরণের লেনদেনকে নিরাপদ এবং সুরক্ষিত নিশ্চিত করে।”
এই চুক্তির মাধ্যমে দু-পক্ষই খুবই আশাবাদী যে, ব্র্যানোর প্রতিটি গ্রাহক তাদের পেমেন্ট অনলাইনের মাধ্যেমে প্রদান করতে পারবে এবং সেই সাথে থাকবে নিরাপদ এবং সুরক্ষিত।

About Sohel Rana

একটি উত্তর দিন