ব্যবহৃত ডেস্কটপের বিনিময়ে নতুন ল্যাপটপ দেবে সিস্টেমআই

ব্যবহৃত ডেস্কটপের বিনিময়ে নতুন ল্যাপটপ দেবে সিস্টেমআই

lapপুরনো ডেস্কটপ কম্পিউটারের বিনিময়ে নতুন ল্যাপটপ কম্পিউটার দেয়ার ঘোষণা দিয়েছে প্রযুক্তিপণ্য পরিবেশক প্রতিষ্ঠান সিস্টেমআই টেকনোলজিস। তবে ব্যবহৃত ডেস্কটপ কম্পিউটার দিলেই মিলবে না নতুন ল্যাপটপ। এই সুবিধা পেতে ব্যবহৃত ডিভাইসের অনুমান করে নির্ধারণ করা দাম নতুন ল্যাপটপের দাম থেকে বাদ দিয়ে বাকি অর্থ পরিশোধ করতে হবে গ্রাহকদের।
এ ব্যাপারে সিস্টেমআই টেকনোলজিস বলছে, পুরাতন ডেস্কটপটি অবশ্যই সচল থাকতে হবে এবং ক্রয় এর পূর্বে মূল্য নির্ধারণে সিস্টেমআই এটি নিরীক্ষা করে দেখবে। গ্রাহক তাদের ইচ্ছেমত নতুন ল্যাপটপ বেছে নিতে পারবেন এবং প্রতিটি ল্যাপটপের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি থাকবে।
প্রতিষ্ঠানটি আরও জানায়, ডেস্কটপ কম্পিউটারের সম্ভাব্য মূল্য জানতে পুরাতন ডেস্কটপ পিসির ছবি তুলে, প্রসেসর, মাদারবোর্ড, হার্ডডিস্ক ও রামের বিস্তারিত লিখে ইমেইল করলে প্রাথমিকভাবে মূল্যায়ন জানানো হবে। অদলবদল সম্পন্ন করতে পুরাতন ডেস্কটপ পিসির ক্রয় রশিদ আনতে হবে। যদি ক্রয় রশিদ না থাকে তবে অবশ্যই ন্যাশনাল আইডির ফটোকপি ও ১টি ছবি প্রদান করতে হবে। আগামী ১২ নভেম্বর পর্যন্ত এই সুযোগ মিলবে।
ডেস্কটপের বিনিময়ে ল্যাপটপ অফারের ব্যাপারে সিস্টেমআই-এর বিক্রয় ব্যবস্থাপক রাজিব আহমেদ বলেছেন, ‘এর আগে পুরনো ল্যাপটপ বিনিময় অফারে আমরা ব্যাপক সাড়া পেয়েছি এবং গ্রাহকদের অনুরোধেই এবার পুরনো ডেস্কটপ পিসি দিয়ে নতুন ল্যাপটপ বদলের অফারটি চালু করা হয়েছে।’

About Sohel Rana

একটি উত্তর দিন