বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের অংশগ্রহনের সময় বাড়লো

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ডের অংশগ্রহনের সময় বাড়লো

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর আয়োজনে বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০১৪ এ অংশগ্রহনের সময় আগামী ২৫ ফেব্রুয়ারী পর্যন্ত বাড়ানো হয়েছে ।

গত তিন বছর ধরে বেসিস ফ্রিল্যান্সারদের উৎসাহিত করার জন্য এবং তরুণদের এই পেশায় আগ্রহী করার জন্য এই অ্যাওয়ার্ড প্রদান করে থাকে। বেসিস চতুর্থ বারের মত এবার আয়োজন করতে যাচ্ছে ‘বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০১৪’ ।

গত বছরের মত এবারও সর্বমোট ১০০টি এ্যাওয়ার্ড প্রদান করা হবে। আউটসোর্সিংকে সারাদেশে ছড়িয়ে দেবার জন্য ৬৪টি জেলা থেকে সেরা ৬৪জন ফ্রিল্যান্সার তথা আইটি উদ্যোক্তাদের এই এ্যাওয়ার্ড প্রদান করা হবে। এছাড়াও ৬টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে (ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট, এসইও ও অনলাইন মার্কেটিং, ওয়েব ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন ব্লগিং, মোবাইল অ্যাপ্লিকেশন) ৩জন করে সর্বমোট ১৮জনকে ব্যক্তিগত ক্যাটাগরিতে এবং ৩জনকে নারী ক্যাটাগরীতে এ্যাওয়ার্ড প্রদান করা হবে। প্রাতিষ্ঠানিক ক্যাটাগরীতে ১৫টি কোম্পানীকে আউটসোর্সিং খাতে বিশেষ অবদানের জন্য বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্র্ড প্রদান করা হবে।

comjagat

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০১৪ এর আহবায়ক শাহ ইমরাউল কায়ীশ জানান, প্রতিযোগীদের সুবিধার্থে ও আরো বেশী প্রতিযোগীর অংশগ্রহন নিশ্চিত করতে আমরা সময় বাড়িয়েছি।

জুরী বোর্ডের চেয়ারম্যান এ কে এম ফাহিম মাশরুর বলেন, অ্যাওয়ার্ড প্রদানের ক্ষেত্রে রপ্তানীর পরিমাণ, কর্মসংস্থান ও উদ্যোক্তাদের সামাজিক ভ’মিকাকে প্রাধান্য দেয়া হবে।

যেকোনো আগ্রহী ব্যক্তি বেসিস ওয়েবসাইট  (www.outsourcingaward.basis.org.bd) থেকে রেজিষ্ট্রেশন করার মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবেন। আগামী ২৫ ফেব্রুয়ারী ২০১৪ এর মধ্যে প্রতিযোগীদের রেজিষ্ট্রেশন করতে হবে।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন