বুকশেল্ফ লিমিটেড অনলাইনে বই বিক্রি করবে

বুকশেল্ফ লিমিটেড অনলাইনে বই বিক্রি করবে

অনলাইনে বই বিক্রি করবে বুকশেল্ফ লিমিটেডঅনলাইনে বই কেনাবেচার সুবিধা নিয়ে সম্প্রতি যাত্রা শুরু করলো নতুন প্রতিষ্ঠান ‘বুকশেল্ফ লিমিটেড’। প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ হায়াত উল্লাহ’র সভাপতিত্বে প্রতিষ্ঠানটির উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা সুপার মার্কেট এর সেক্রেটারী আনোয়ার হোসেন লিটু, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হক প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, জ্ঞান ও তথ্য আদান প্রদানের অন্যতম মাধ্যম হিসেবে সভ্যতার শুরু থেকে বইয়ের ব্যবহার হয়ে আসছে। প্রযুক্তির উন্নয়নের ফলে জ্ঞান ও তথ্য বিতরনের বিকল্প পদ্ধতি হিসেবে তথ্যপ্রযুক্তির ব্যবহার বাড়লেও ছাপা বইয়ের ব্যবহার ও চাহিদা এখনো বাড়ছে। ফলে বুকশেল্ফ লিমিটেডের মাধ্যমে অনলাইন ও অফলাইন দুই পদ্ধতিতেই বই কেনার ব্যবস্থা রাখা হয়েছে।

‘সবার হাতে বই’ শ্লোগানকে সামনে রেখে বুকশেল্ফ লিমিটেড গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা নিশ্চিত করবে বলে আাশা প্রকাশ করেন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

প্রতিষ্ঠানটির কার্যক্রমের মধ্যে রয়েছে: সকল শ্রেণী, পেশা, বয়স ও মানসিকতার পাঠকদের পছন্দের বই মজুদ রাখা, নিজস্ব ওয়েবসাইটের (www.bookshelfbd.com) মাধ্যমে প্রতিদিন প্রকাশিত দেশ-বিদেশের বিভিন্ন বই এর সর্বশেষ তথ্য পাঠককে সরবরাহ করা, অনলাইন, টেলিফোন ও ডাকযোগে বইয়ের অর্ডার নেওয়া, হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে দেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত পাঠকের কাছে বই পৌঁছে দেওয়া।


About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন