বিসিএস কুমিল্লা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিসিএস কুমিল্লা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বুধবার বিসিএস কুমিল্লা শাখার উদ্যোগে শহরের কুমিল্লা ক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কম্পিউটার ব্যবসায়ীদের ঐতিহ্যবাহী জাতীয় সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) কুমিল্লা শাখার এ অনুষ্ঠানে কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র মনিরুল হক সাক্কু প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বিসিএস কুমিল্লা শাখার চেয়ারম্যান নজরুল আমিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা শাখার সেক্রেটারী মুজিবুর রহমান মুকুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিসিএস কেন্দ্রীয় পরিষদ’র পরিচালক এ.টি শফিক উদ্দিন আহমেদ, বিসিএস কেন্দ্রীয় পরিচালক মজিবুর রহমান স্বপন, সাবেক কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট আশরাফুল আলম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিসিএস কুমিল্লা শাখার সাবেক ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বুলবুল, সিসিএস এর সভাপতি ও বিসিএস সদস্য রমিজ খান এবং অধ্যক্ষ মোফাজ্জল হায়দার মজুমদার। বিসিএস নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে প্রধান অতিথি তাঁর বক্তব্যে কুমিল্লায় একটি স্বতন্ত্র আইটি মার্কেট গড়ে তোলার জন্য সিটি কর্পোরেশন থেকে সর্বাত্মক সহযোগীতার ঘোষনা প্রদান করেন। অনুষ্ঠানে কুমিল্লার বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক, কম্পিউটার ব্যবসায়ী ও বিসিএস কুমিল্লা শাখার নেতৃবৃন্দ এবং সদস্যরা উপস্থিত ছিলেন।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন