বিসিএসের নির্বাচনে নতুুন সভাপতি হলেন আরিফ

বিসিএসের নির্বাচনে নতুুন সভাপতি হলেন আরিফ

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ কম্পিউটার সমিতির(বিসিএস) এর নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন কম্পিউটার সোর্স লিমিটেডে এর ব্যবস্থাপনা পরিচালক এএইচএম মাহফুজুল আরিফ ।

রোববার সন্ধ্যায় বিসিএস সেক্রেটারিয়েটে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্য পদ বন্টন করা হয়, তাদের নিজেদের সমঝোতার মাধ্যমে পদ বন্টন করে নেন।  নির্বাচন বোর্ডের চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা কমিটির পদসূমহে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

1601513_10154018044480235_1569380917_n

কমিটির  মহাসচিব পদে এসেছেন, নজরুল ইসলাম মিলন (পিসি মার্ট)। এছাড়া সহ-সভাপতি মুজিবুর রহমান স্বপন (হাইটেক প্রফেশনালস),যুগ্ম-মহাসচিব এসএম ওয়াহিদুজ্জামান(মাইক্রোসান সিস্টেমস), কোষাধক্ষ কাজী শামসুদ্দীন আহমেদ লাভলু (এবিসি কম্পিউটার কর্ণার) এবং পরিচালক পদে এটি শফিক উদ্দীন আহমেদ (ইন্টারন্যাশনাল কম্পিউটার ভিশন) ও আলী আশফাক (আরএম সিস্টেমস লিমিটেড) নির্বাচিত হয়েছেন।

শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সিটিউশনে বিসিএস এর ২০১৪-২০১৫ সেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বেটার বিজনেস অ্যান্ড বিসিএস (বিবিএন্ডবি)  প্যানেলের ছয় প্রার্থী জয়ী হয়। সাত সদস্যের এই প্যানেলের নেতৃত্বে ছিলেন নব নির্বাচিত এই সভাপতি। আর স্বতন্ত্র্য প্রার্থী হিসেবে নির্বাচন করা ছয়জনের মধ্যে নির্বাচিত হন এস এম ওয়াহিদুজ্জামান।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন