বিপিওসামিটে যুক্ত হলো বিক্রয় ডটকম এবং আমরা টেকনোলজিস

বিপিওসামিটে যুক্ত হলো বিক্রয় ডটকম এবং আমরা টেকনোলজিস

BPO Summit_PRঢাকায় ৯-১০ ডিসেম্বর সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এবং বাংলাদেশ এসোসিয়েশন অব কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) যৌথ উদ্যোগে দুই দিনব্যাপী বিপিও সামিট অনুষ্টিত হবে। ‘বিপিও সামিট ২০১৫’ শীর্ষক এ সম্মেলন ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে। বিপিওকে মূল মাধ্যমে নিয়ে আসা, দেশের তরুণ তরুনীদের বেশি করে এই খাতে আগ্রহী করে তোলা এবং দেশীয় ও আন্তর্জাতিক বাজারে আমাদের বিপিও সেক্টরের অবস্থানকে তুলে ধরার লক্ষ্য নিয়ে এ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলন উপলক্ষে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে একাধিক অ্যাক্টিভেশন কার্যক্রম। আর এসব কার্যক্রমে সহযোগিতা দিবে বিক্রয় ডট কম। এছাড়া বিশ্ববিদ্যালয় কার্যক্রম চলাকালীন সময়ে বিক্রয় ডট কমের মাধ্যমে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের চাকুরির আবেদন নেওয়া হবে। এছাড়া পুরো সম্মেলনে আইটি সহযোগিতা দেবে আমরা টেকনোলজিস। গত শনিবার বাক্য অফিসে বিক্রয় ডট কম এবং আমরা টেকনোলসিজ লিমিটেডের এর সঙ্গে এ বিষয়ে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।
চুক্তি  স্বাক্ষর অনুষ্ঠানে বিক্রয় ডট কমের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মার্টিন মাল্মস্ট্রোম, পরিচালক (বিপণন) মিশা আলী, ব্যবস্থাপক (এড সেলস) ফারহান উল হক, আমরা টেকনোলজিসের পক্ষে চিফ অপারেটিং অফিসার শারফুল আলম, সহকারী মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ, বাক্য সভাপতি আহমাদুল হক, সহ-সভাপতি ওয়াহিদ শরীফ, সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সম্পাদক আমিনুল হক, ফিন্যান্স সেক্রেটারি তানভির ইব্রাহিম ও এক্সিকিউটিভ কোর্ডিনেটর আবদুর রহমান শাওন উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিপিও বিশ্ববাজারে বাংলাদেশের সমূহ সম্ভাবনা রয়েছে। সাম্প্রতিক বছরগুলোতে দেশে এই সেক্টরের বিকাশ বিশেষ করে, টেরেস্ট্রিয়াল ইন্টারনেট ক্যাবল সংযোগ, থ্রিজি সম্প্রসারণ এবং ডিজিটাল বাংলাদেশ কর্মসূচীর দেশে এবং বিদেশে আউটসোর্সিং কাজে বাংলাদেশের অংশগ্রহণ বাড়ছে।

About Sohel Rana

একটি উত্তর দিন