বিডিটিকেটস ঈদ সেলফি প্রতিযোগিতা

বিডিটিকেটস ঈদ সেলফি প্রতিযোগিতা

bdticঅনলাইন টিকেট প্লাটফর্ম বিডিটিকেটস ডট কম তাদের গ্রাহকদের জন্য ঈদ সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে। পবিত্র ঈদুল আজহার ছুটিতে বিডিটিকেটটস ডট কম থেকে বাস, লঞ্চ অথবা সিনেমার টিকেট কিনে যে কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১০ জনকে বিজয়ী ঘোষণা করা হবে। বিজয়ীদের প্রত্যেকেই পাবেন একটি করে আইফোন সিক্সএস হ্যান্ডসেট। ৯ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতাটি শুরু হয়, চলবে ১৮ সেপ্টেম্বর, ২০১৬ পর্যন্ত।
জনপ্রিয় সামাজিক যোগোযোগ মাধ্যম ফেসবুকে এই সেলফি প্রতিযোগিতা নিয়ে রয়েছে অত্যন্ত আকর্ষনীয় কার্যক্রম। সেলফি প্রতিযোগিতায় অংশ নিতে গ্রাহকদের প্রথমে বিডিটিকেটস ডট কম থেকে একটি টিকেট কিনতে হবে। বাস অথবা লঞ্চের টিকেট কিনলে গ্রাহককে সেই যাত্রার একটি আকর্ষনীয় সেলফি তুলে বিডিটিকেটস’এর ফেসবুক পেইজে (facebook/bdtickets) পোস্ট করতে হবে।
প্লাটফরমটি থেকে সিনেমার টিকেট কিনলে গ্রাহককে সিনেমার পোস্টার অথবা সিনেমা হলের সামনে একা অথবা যাদের সাথে সিনেমাটি উপভোগ করবেন সেই বন্ধুদের সাথে একটি সেলফি তুলে একইভাবে বিডিটিকেটস’এর ফেসবুক পেইজে পোস্ট করতে হবে।
বাস, লঞ্চ অথবা মুভির টিকেট ক্রেতা সব গ্রাহককেই প্রতিযোগিতায় অংশগ্রহন নিশ্চিত করতে সেলফির সাথে ‚#bdtickets #ticket2iphone6sœ হ্যাশট্যাগসহ একটি  কমেন্ট লিখতে হবে।
এরপর গ্রাহককে সেই সেলফিটি বন্ধুদের ট্যাগ করে তাদেরকে রিঅ্যাক্ট, কমেন্ট এবং শেয়ার করার জন্য ইনভাইট করতে হবে। পোস্টটিতে ফেসবুক ব্যবহারকারীদের প্রতিক্রিয়ার উপর ভিত্তি করে প্রতিযোগিতায় গ্রাহকের মোট স্কোর গণনা করা হবে। প্রতিটি রিঅ্যাকশনের জন্য ৫ পয়েন্ট, কমেন্টের জন্য ১০ পয়েন্ট, কোনো বন্ধুকে ট্যাগ করার জন্য ১৫ পয়েন্ট এবং পোস্টটির প্রতিবার শেয়ারে ২০ পয়েন্ট যোগ হবে।
১৮ সেপ্টেম্বর কম্পিটিশনটি শেষ হলে সেলফি প্রতিযোগিতার মোট স্কোর গণনা করা হবে। সর্বোচ্চ স্কোর পাওয়া ১০ জন অংশগ্রহণকারী বিডিটিকেটস থেকে একটি করে আইফোন সিক্সএস পাবেন।
বিডিটিকেটস ডট কম একটি অনলাইন টিকেট প্লাটফরম যেখান থেকে ঘরে বসেই যে কেউ বাস, লঞ্চ এবং সিনেমার টিকেট কিনতে পারেন।

About Sohel Rana

একটি উত্তর দিন