বিকাশ এখন টেলিটকে

বিকাশ এখন টেলিটকে

Bkash-Teletalkএখন থেকে টেলিটক সিম ব্যবহারকারীরা বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারবেন। সোমবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে রাষ্ট্রীয় মালিকানাধীন মোবাইল ফোন অপারেটর টেলিটক ও দেশে মোবাইলে অর্থ লেনদেনের শীর্ষ প্রতিষ্ঠান বিকাশের পারস্পরিক সম্পর্কের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। নিজের টেলিটক সিমে একটি বিকাশ অ্যাকাউন্ট খুলে অর্থ লেনদেনের মাধ্যমে নতুন এ সেবার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।
এর আগে গ্রামীণফোন, বাংলালিংক, রবি এবং এয়ারটেল সিমে বিকাশ ব্যবহার করা যেতো। টেলিটক যুক্ত হওয়ার দেশের সবকটি জিএসএম মোবাইল অপারেটর এতে যুক্ত হলো।
প্রতিমন্ত্রী বিকাশের অগ্রযাত্রার মতো টেলিটককেও এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা করেন। টেলিটকের নতুনভাবে পথচলার সঙ্গী হয়ে বিকাশ দেশের দরিদ্র ও ব্যাংকিং সেবা বহির্ভূত বিশাল জনগোষ্ঠীকে আর্থিক সেবা প্রদানের কার্যক্রমকে আরও দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন। শিগগিরই বিকাশ ব্যবহারকারীরা টেলিটক সিমেও টকটাইম রিচার্জ করতে পারবেন বলে অনুষ্ঠানে জানানো হয়।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব মো. ফয়জুর রহমান, বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন।

About Sohel Rana

একটি উত্তর দিন