বাজারে বাংলালিংক আমরা এ১০বি স্মার্টফোন

বাজারে বাংলালিংক আমরা এ১০বি স্মার্টফোন

bbদেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক ৩ সেপ্টেম্বর “বাংলালিংক আমরা এ১০বি” ব্র্যান্ড নিউ স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে।  বাংলালিংকের হেড অফিস টাইগারস ডেনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংকের সিসিও শিহাব আহমাদ, মার্কেটিং সিনিয়র ডিরেক্টর সোলাইমান আলম এবং আমরা স্মার্ট সল্যুশনসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ।
উইন্ডোজ বাজারে চলতি একটি অপারেটিং সিস্টেম। এটি মাইক্রোসফট অফিস সাপোর্ট করে- উইন্ডোজ ফোনের জন্য যা একটি বাড়তি সুবিধা। এছাড়াও এটির এক্সবক্সের গেমিং এক্সপেরিয়েন্স অন্যগুলোর তুলনায় অপেক্ষাকৃত ভালো এবং এটা বড় ফাইল অথবা গেম এর জন্য আটকে যায় না। বাংলালিংক ‘আমরা স্মার্ট সল্যুশনস’, এর সহায়তায় এই থ্রিজি স্মার্টফোন নিয়ে এসছে।
এই স্মার্টফোন এ কোয়ালকোম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৪ ইঞ্চি স্ক্রিন, ১ জিবি র‌্যাম + ৮ জিবি রোম, ৫ + ০.৩ মেগাপিক্সেল ক্যামেরা, ১৪২০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি, ডুয়াল মাইক্রো সিম এবং ৮.১ উইন্ডোজ অপারেটিং সিস্টেম আছে। যদি কোন ক্রেতা ৫,৪০০ টাকা দিয়ে হ্যান্ডসেট টি ক্রয় করেন, তাহলে তিনি ৫,৪০০ টাকা সমমূল্যের বাংলালিংক বান্ডেল বোনাস পাবেন।
বর্তমানে যে কোনো প্রিপেইড অথবা পোস্টপেইড বাংলালিংক গ্রাহক সেটটি কিনলে ১২ জিবি ডাটা, ১২০০ টি অন নেট এসএমএস, ৬০০ মিনিটের অন নেট টক টাইম এবং ৬০০ মিনিটের অফ নেট টক টাইম ৬ মাসের জন্য বোনাস পাবেন। সারাদেশে সকল বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার, বাংলালিংক পয়েন্টে এই হ্যান্ডসেট পাওয়া যাবে।  ক্রেতারা এই হ্যান্ডসেটের সাথে একটি আকর্ষনীয় বাংলালিংক গিফট ও পাবেন।
এই সেটের জন্য অগ্রিম অর্ডার নেওয়া ৪ সেপ্টেম্বর, ২০১৫ থেকে শুরু হবে। অগ্রিম অর্ডার দেওয়ার জন্য www.banglalink.com.bd/aamra-a10b-prebooking/ এ যেতে হবে। প্রথম ৫০০ প্রি অর্ডারকারী ১টি বাংলালিংক মগ ও ব্যাগ উপহার পাবেন। ‘বাংলালিংক আমরা এ১০বি’ স্মার্টফোনটি সেপ্টেম্বর এর মাঝামাঝি থেকে বাজারে পাওয়া যাবে।

About Sohel Rana

একটি উত্তর দিন