বাজারে আসছে গ্যালাক্সি ট্যাবপ্রো ১২.২

বাজারে আসছে গ্যালাক্সি ট্যাবপ্রো ১২.২

গ্যালাক্সী সিজিরের নতুন পন্য বাজারে ছাড়ার জন্য উদ্যোগ নিয়েছে ইলেকট্রনিক জায়ান্ট স্যামসাং। নতুন পন্যটি গ্যালাক্সি ট্যাবপ্রো ১২.২। খবর প্রযুক্তিবিষয়ক সাইট সিনেটের।

জানা গেছে, মার্চ মাসের ৯ তারিখ থেকে বাজারে পাওয়া যাবে এ পন্যটি। এটি ২০১৪ সালের কনজিউমার ইলেকট্রনিক শোতে প্রদর্শন করেছিল প্রতিষ্ঠানটি।

স্যামসাং জানিয়েছে, গ্যালাক্সি ট্যাবপ্রো ১২.২ মূলত ব্যবসায়ীদের জন্য ডিজাইন করা হয়েছে। বেস্ট বাই, ওয়াল মার্ট, নিউএগ, অ্যামাজন এবং স্যামসাংয়ের ওয়েবসাইটের মাধ্যমেও ট্যাবপ্রো ১২.২ বিক্রি করা হবে।

ef04fb1e12d9b477a478529c4faa109b_XL

বিভিন্ন সূত্রে জানা গেছে, অন্যান্য সাইটে পণ্যটি এখনও তালিকাভুক্ত করা না হলেও বেস্ট বাই ইতোমধ্যেই পণ্যটি তালিকাভুক্ত করেছে ও ট্যাবটির ৩২ গিগাবাইট সংস্করণের মূল্য জানিয়েছে, ৬৪৯ ডলার ৯৯ সেন্ট। তবে সাইটটি মূল্য জানালেও কবে থেকে তা পাওয়া যাবে সে বিষয়ে নির্দিষ্ট কিছু জানায়নি।

অন্যদিকে নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ফেব্রুয়ারি মাস থেকেই পণ্যটির প্রি-অর্ডার গ্রহণ করছিল। অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট চালিত হাই-ডেফিনেশন স্ক্রিনের ট্যাবপ্রো ১২.২ এ থাকবে হুলু প্লাসের সফটওয়্যার ও সেবার তিন মাসের সাবস্ক্রিপশন গ্যালাক্সি পার্কস।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন