বাংলা অর্থসহ বাচ্চাদের নাম খোঁজার ওয়েবসাইট

বাংলা অর্থসহ বাচ্চাদের নাম খোঁজার ওয়েবসাইট

বাংলাদেশের প্রথম বাচ্চাদের নাম খোঁজার ওয়েবসাইট www.baby NEA .com (ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট বেবি এন ই এ ডট কম) উদ্বোধন হল  নতুন বাংলা বছর পহেলা বৈশাখ ১৪২০। এটি বাংলাদেশের নিজস্ব নাম সার্চ সাইট।

নতুন বাবু জন্মের সাথে সাথে বয়ে যায় আনন্দের ফাল্গুন ধারা। শুরু হয় মিষ্টিমুখ পর্ব। এরপর বাবুটার জন্য খোঁজা হয় বাবুটার জন্য সুন্দর একটি নাম। এই নাম ঠিক করা নিয়ে আমাদের চিন্তারও শেষ নেই। চাইলেই হাতের কাছে পাওয়া যায় না কোন ভাল নাম। আর নাম খোঁজার ঝামেলাতো আছেই! তাই এবার ঝামেলা থেকে মুক্তি দিতে হাজির হল ওয়েবসাইট www.baby NEA .com (ডব্লিউ ডব্লিউ ডব্লিউ ডট বেবি এন ই এ ডট কম)। বাবুদের নিয়ে এই সাইট। এখানে খুব সহজেই নাম খুঁজতে পারবেন। শুধুই খোঁজা নয়, পাবেন নামের অর্থ তাও আবার সম্পূর্ন বাংলায়!

babyNEA

নাম খোঁজা ভিত্তিক এই ওয়েবসাইটে সম্পূর্ন বিনামূল্যে আপনি পাচ্ছেন : যেকোন নামের বাংলা অর্থ ; ইংরেজী আদ্যক্ষর দিয়ে নাম খোঁজার সুবিধা > নামের origin > নাম লিখে search করার সুবিধা > ধর্ম ভিত্তিক নাম search করার সুবিধা > ভাষা ভিত্তিক নাম search করার সুবিধা > নাম ভিত্তিক আরো অনেক কিছূ > এছাড়াও আছে আরো অনেক আয়োজন। তাই নতুন বাচচাদের নাম নির্ধারন করার আগেই একবার visit করুন – www.baby NEA .com । আমাদের বিশাল database থেকে খুজে নিন আপনার পছন্দের নাম।

আর শুধু নতুন বাবুর কেন জেনে নিননা আপনার নিজের নামের অর্থও!

About www.babyNEA.com

একটি উত্তর দিন