বাংলালিংক নানদো’স এবং বারিসতা’র সঙ্গে চুক্তি স্বাক্ষর

বাংলালিংক নানদো’স এবং বারিসতা’র সঙ্গে চুক্তি স্বাক্ষর

বাংলালিংক আজ ২৪ মে, ২০১৪ নানদো’স এবং বারিসতা’র সঙ্গে এক সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে একটি নতুন অংশীদারি চুক্তি স্বাক্ষর করেছে। সংবাদ সম্মেলনটি গুলশান-১ এর নানদো’স এ অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এমজিএইচ রেষ্টুরেন্টস প্রাইভেট লিঃ এর অ্যাসোসিয়েট ডিরেক্টর জনাব মোহিত-উল-বারি; ব্র্যান্ড ম্যানেজার জনাব কামরান বিন খালেদ; সিনিয়র এক্সিকিউটিভ জনাব নাহিন আহমেদ জিসুন এবং বাংলালিংকের ডিরেক্টর, মার্কেটিং জনাব সোলায়মান আলম; হেড অফ ম্যাস মার্কেট এন্ড লয়েল্টি এন্ড পার্টনারশীপ, মার্কেটিং জনাব মাহবুবুল আলম; লয়েল্টি এন্ড পার্টনারশীপ ডেপুটি ম্যানেজার, মার্কেটিং জনাব শামসুল আরিফ খান এবং লয়েল্টি এন্ড পার্টনারশীপ অ্যাসিসটেন্ট ম্যানেজার, মার্কেটিং জনাব আহমেদ তুহিন রেজা ও বাংলালিংক এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

এই ক্যাম্পেইনের আওতায় বাংলালিংক ব্যবহারকারীগণ ২২ মে, ২০১৪ থেকে শুরু করে সারা বছর ধরে নানদো’স এবং বারিসতা’য় বিশাল মাপের ১২% ছাড় উপভোগ করতে পারবেন!

উপরন্তু, ফিফা বিশ্বকাপ, রমজান ইত্যাদির উপরও বিশেষ অফার থাকবে। এই অফার ১২ জুন, ২০১৪ থেকে শুরু হয়ে ঈদ উল ফিতর পর্যন্ত। আসন্ন ঈদ এবং চলমান ফুটবল বিশ্বকাপের উন্মত্ততার দরুণ বাংলালিংক ব্যবহারকারীরা এক্সক্লুসিভ প্রিয়জন অফার পাবেন।

এছাড়াও তাদের জন্য বাংলালিংক ফেসবুক পেইজ বাংলালিংক মেলা-তে আরও সুযোগ-সুবিধা দেয়া হবে। ২৯ মে, ২০১৪ থেকে শুরু করে প্রতি সপ্তাহে তিনজন ভাগ্যবান বিজয়ীদের দেয়া হবে বিনামূল্যে দুইজনের খাবার! এই প্রতিযোগিতা চার সপ্তাহের জন্য চলবে।

এস্পেটাডা কার্নিভাল

এই গ্রীষ্মেও নতুন চমক ইন্টারন্যাশনাল চেইন রেস্টুরেন্ট ন্যান্দস এর নতুন ক্যাম্পেইন এস্পেটাডা কার্নিভাল। নামের মতই জমকালো তাদেও নতুন এই মেনু আইটেমটি, বিশ্বের সুস্বাদু ঝুলন্ত বিস্ময় যাতে রয়েছে বিশ্বখ্যাত পেরি পেরি এস্পেটাডা নতুন সাজে। এতে রয়েছে ফেটা চিজ, গারলিক এবং পার্সলির এক অপূর্ব মিশ্রন। আর গ্রীষ্মের তৃষ্ণা মেটাতে সাথে থাকছে ম্যাংগো সাঙরিয়া সাথে থাকছে ম্যাংগো সাঙরিয়া সাথে সাইড লাইন হিসেবে থাকছে আরেকটি নতুন সাইড লাইন ”বাটারনাট স্কোয়াস ” । কি আছে এই নতুন দুই আইটেম -এ?? জানতে চাইলে ঘুওে আসুন ”ন্যান্দোস” আজই।  এছাড়াও আপনি পেতে পারেন স্যামসাং গ্যালাক্সী এস ফাইভ । চার জন ভাগ্যবান পেতে যা”েছন এই অসাধারন হ্যান্ডসেট টি।  এই অসাধারন মিলটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৮৯৯ টাকা। সাথে বাংলালিংক প্রিয়জনদের জন্য থাকছে ১২ % ডিসকাউন্ট। তাই আর দেরী না কওে এখনই চলে আসুন ন্যানদোস এ ।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন