বাংলালিংকের জনসংযোগ ব্যবস্থাপনার দায়িত্ব পেল মাস্টহেড

বাংলালিংকের জনসংযোগ ব্যবস্থাপনার দায়িত্ব পেল মাস্টহেড

 দেশের শীর্ষস্থানীয় জনসংযোগ (পিআর) প্রতিষ্ঠান মাস্টহেড পিআর আবারো বহুজাতিক মোবাইল ফোন কোম্পানি বাংলালিংকের জনসংযোগ (পিআর) কার্যক্রম পরিচালনার দায়িত্ব আবারো লাভ করেছে। ২০০৭ সাল থেকে বাংলালিংকের জনসংযোগ (পিআর) প্রতিষ্ঠান হিসেবে দায়িত্ব পালন করে আসছে মাস্টারহেড। অন্যান্য পিআর প্রতিষ্ঠানগুলোর সঙ্গে প্রতিযোগিতার্পূণ পরিবেশে বাংলালিংকের জনসংযোগ (পিআর) কার্যক্রম পরিচালনার এই দায়িত্ব অক্ষুন্ন রাখলো মাস্টহেড পিআর। প্রতিষ্ঠানটি বাংলালিংকসহ আরো বেশ কিছু বহুজাতিক কোম্পানির জনসংযোগ (পিআর) সেবা দিয়ে থাকে।

সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে মাস্টহেড পিআর ও বাংলালিংকের মধ্যে জনসংযোগ (পিআর) সেবা প্রদান বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী র্পূবের ন্যায় বাংলালিংককে সব ধরনের জনসংযোগ (পিআর) সেবা প্রদান করবে মাস্টহেড পিআর।

ওই অনুষ্ঠানে বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম; হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন শারফুদ্দিন আহমেদ চৌধুরী; পিআর অ্যান্ড কমিউনিকেশন্স সিনিয়র ম্যানেজার শেহজাদ এস হোসেন এবং মাস্টহেড পিআরের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সালমা আদিল, চিফ প্ল্যানিং অফিসার তাসমিয়া আহমেদ ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, কমিউনিকেশন্স রাশেদুল মজিদ মামুনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর সোলায়মান আলম চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বলেন, “মাস্টহেড পিআর দীর্ঘ দিন ধরে আমাদের সব ধরনের জনসংযোগ (পিআর) কার্যক্রম সর্বোচ্চ মানের ব্যবস্থাপনার মাধ্যমে পালন করে আসছে। এবারও তারা সেই ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলেই আমি আশা করি।”

মাস্টহেড পিআরের চিফ ফিন্যান্সিয়াল অফিসার সালমা আদিল এ সর্ম্পকে বলেন, “বাংলাদেশে বাংলালিংকের পিআর সলিউশন্স তথা জনসংযোগ সেবা প্রদানের প্রতিনিধিত্বকারী হিসেবে আবারো দায়িত্ব পেয়ে আমরা সম্মানিত বোধ করছি এবং তাদের মানসম্পন্ন জনসংযোগ (পিআর) সেবা প্রদানে র্সবদা সচেষ্ট থাকবো।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন