বাংলায় ভয়েজ সার্চ সুবিধা আজকের ডিলে

বাংলায় ভয়েজ সার্চ সুবিধা আজকের ডিলে

banga voice search‘বাংলা ভয়েজ সার্চ’ চালু করেছে অনলাইন মার্কেট প্লেস আজকের ডিল ডটকম। এর অাওতায় এখন থেকে আজকের ডিলে প্রোডাক্ট খুঁজতে আর টাইপ করার ঝামেলা পোহাতে হবে না। বাংলা ভয়েজ কমান্ডের মাধ্যমেই মিলবে কাঙ্খিত পণ্য। তবে এর পাশাপাশি ইংরেজি ভয়েজ সার্চেও মিলবে পণ্য। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।
বাংলা ভয়েস সার্চ এনাবেলড সার্ভিস পেতে হলে আজকেরডিল ‘মোবাইল অ্যাপ’ গুগল প্লেস্টোর থেকে ডাউনলোড করতে হবে। যাদের অ্যাপটি ইনস্টল করা আছে তারা আপডেট করলেই পাবেন সার্ভিসটি।
সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি আরো জানিয়েছে যে, ৬ই ডিসেম্বর ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৭ এর শুরুর দিন আজকের ডিলের নতুন অ্যাপটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হবে। ‘বাংলা ভয়েজ সার্চ’ ফিচার ছাড়াও অ্যাপটিতে আরো থাকছে, প্রতিদিন ‘খেলুন-জিতুন’ শপিং গেম। একজন অ্যাপ ব্যবহারকারী দিনে সর্বোচ্চ তিনবার এই অ্যাপের মাধ্যমে ‘স্পিন দা হুইল’ গেমটি খেলতে পারবেন এবং তার পছন্দের প্রোডাক্টের উপর বিভিন্ন ছাড় (৭০ শতাংশ পর্যন্ত), ক্যাশব্যাক (৫০ শতাংশ পর্যন্ত), একটা কিনলে একটা ফ্রি অফার, ফ্রি ডেলিভারি বা ফ্রি রাইড নিতে পারবেন।
এছাড়াও দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্মটি নিয়ে আসা হয়েছে ‘সোশ্যাল শপিং’ ফিচার। যার মাধ্যমে একজন অ্যাপ ব্যবহারকারী যে কোনো মার্চেন্ট বা অন্য কোনো ক্রেতাকে ‘ফলো’ করতে পারবেন। এখানে ফেসবুক বা টুইটার আদলে ‘শপিং ফিড’ দেখতে পাবে, যা প্রতিনিয়ত আপডেট হবেI নতুন এসব ফিচারগুলো ডিজিটাল ওয়ার্ল্ডে আজকের ডিল প্যাভিলিয়ান (ই-কমার্স জোন ১)এ দর্শনার্থীদের কাছে পরিচয় করিয়ে দেয়া হবে।

About Sohel Rana

একটি উত্তর দিন