বাংলাদেশ সরকার বিরোধী যুদ্ধ ঘোষনা! ডিআরইউ ওয়েবসাইট হ্যাক করলো মায়ানমার হ্যাকাররা

বাংলাদেশ সরকার বিরোধী যুদ্ধ ঘোষনা! ডিআরইউ ওয়েবসাইট হ্যাক করলো মায়ানমার হ্যাকাররা

রোহিঙ্গা ইস্যুকে কেন্দ্র করে বাংলাদেশ সরকার বিরোধী সাইবার যুদ্ধ শুরু করেছে মায়ানমার হ্যাকাররা। প্রাথমিকভাবে তারা ঢাকা রিপোর্টাস ইউনিট এর ওয়েবসাইট হ্যাক করে এই ঘোষনা দিয়েছে। শুধু এটুকুই নয়, সরকারকে সতর্ক করে দিয়েছে হ্যাকাররা।

DRU Hack

ওয়েবসাইটটিতে বলা হয়েছে, ‌”আমরা বাংলাদেশ সরকার বিরোধী যুদ্ধ করছি, কারণ তোমাদের সরকার তার নিজস্ব লোকজনদের বিষয়ে যে প্রতিক্রিয়া ব্যক্ত করে সেটি আমাদের পছন্দ নয়। রোহিঙ্গা সম্পর্কে সরকার মিডিয়ায় ও আন্তর্জাতিকভাবে মিথ্যা বলে যাচ্ছে। রোহিঙ্গা শব্দটির বর্তমানে অস্তিত্ব নেই বললেই চলে। শব্দটি বাংলাদেশ থেকে অবৈধভাবে মায়ানমারে অনুপ্রবেশকারীদের ক্ষেত্রে ব্যবহার করা হয়, যারা আল-কায়েদাসহ আন্তর্জাতিক সন্ত্রাসী গ্রুপের সাথে জড়িত। তারা মায়ানমার আক্রমন করতে চায়। কিন্তু আমরা বার্মার জনগন সেটি কখনোই মেনে নেবো না। তারা নামটি প্রতিষ্ঠিত করার চেষ্টা করছে, নামটি পেয়ে গেলে তারা কাশ্মিরের মতো আমাদের দেশেও আক্রমন চালাবে। বাংলাদেশ সরকারও বিষয়টি জানে। এমনকি পরোক্ষভাবে রোহিঙ্গা ক্যাপে সহায়তা করছে বাংলাদেশ সরকার। ভাল, তার আমরা বাংলাদেশি সরকারি ওয়েবসাইটগুলো হ্যাক করছি। এটা কোনো সতর্কতা নয়, এটা সবেমাত্র শুরু।

এই রিপোর্ট লেখা পর্যন্ত রিপোর্টাস ইউনিটির ওয়েবসাইট হ্যাকিং অবস্থায় রয়েছে। তবে আর কোনো ওয়েবসাইট হ্যাক হয়েছে কিনা সেটা জানা যায় নি।

About বদরুদ্দোজা মাহমুদ তুহিন

একটি উত্তর দিন