বাংলাদেশে জেন মোবাইলের যাত্রা শুরু

বাংলাদেশে জেন মোবাইলের যাত্রা শুরু

দেশের ক্রমবর্ধমান বাজারের কথা মাথায় রেখে ভারতের মোবাইল সেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান জেন মোবাইল (টেলিকেয়ার গ্রুপ) বাংলাদেশে যাত্রা শুরু করেছে। বুধবার রাজধানীর বসুন্ধরা সিটির গোল্ড ওয়াটার কনভেনশন সেন্টারে আনুষ্ঠানিকভাবে জেন মোবাইলের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেন মোবাইলের ডিরেক্ট রাভি বাশ্যাম বলেন,“প্রায় প্রতিটি ক্ষেত্রেই আমাদের অগ্রসরমান অবস্থানকে কাজে লাগিয়ে এবার যে ফিচার ফোনের হ্যান্ডসেট সিরিজ বাজারে আনছি, তা নিঃসন্দেহে নতুন এক অভিজ্ঞতার সাথে গ্রাহকদের পরিচয় করিয়ে দেবে। বাংলাদেশের মোবাইল হ্যান্ডসেটের মার্কেট প্রতিনিয়ত পরিবর্তনশীল এবং এগিয়ে যাওয়ার সাথে সাথে পরিচিত হচ্ছে নতুন সব অভিজ্ঞতার সাথে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে সময় এসেছে উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয় ঘটানোর। পুরো বিষয়টিকে আরো গতিশীল করতে এবং গ্রাহকদের চাহিদার পূর্ণ সমন্বয় করতেই বাংলাদেশে আমাদের কার্যক্রম। এ বছরের মধ্যেই ২০ থেকে ২৫ টি হ্যান্ডসেট আমরা বাজারে আনতে যাচ্ছি। আর এই হ্যান্ডসেটগুলোর মূল্য হবে মাত্র ১ থেকে ১০ হাজার টাকার মধ্যে।”

জেন মোবাইল যা কিছু আপনার প্রয়োজন তার সবকিছু কাছে নিয়ে আসবে, জীবনযাত্রার মান উন্নয়নে সহায়তার পাশাপাশি জীবনে পূর্ণতার সহায়ক হবে। জেন তার সুনাম ও অবস্থানকে কাজে লাগিয়ে ক্রমবর্ধমান চাহিদার মোবাইল হ্যান্ডসেট মার্কেটে নিজের অবস্থান তৈরি করে নেবে এ আশা করা যেতে পারে। জেন এই মুহূর্তে বাজারে ৩টি হ্যান্ডসেট ছাড়ছে। এক্সাইটিং ফিচার সম্বলিত এই হ্যান্ডসেটগুলোর মডেল এম৭২+, এন৭২আই, এম৭২এস। আর এই হ্যান্ডসেটগুলোর বাজার মূল্য ২ হাজার ৩০০ টাকা থেকে ২ হাজার ৫০০ টাকার মধ্যে।

zen-m72+-+e++-ß_v-+-red

ডুয়াল সিম সুবিধার এম৭২+ মডেলের জেন মোবাইল হ্যান্ডসেটে ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা নিশ্চিত করবে। ব্লার ফ্রি ফটোগ্রাফির সুবিধা আর ২.৬ ইঞ্চি কিউভিজিএ স্ক্রীন দেবে দারুণ ভিউয়িং এক্সপেরিয়েন্স। এই মডেলের হ্যান্ডসেটের অন্যান্য সুবিধার মধ্যে উল্লেখযোগ্য ব্লুটুথ, জিপিআরএস, টেলিস্কোপিক এন্টেনাসহ এফএম রেডিও, ইমেজ ভিউয়ার, ভিডিও প্লেয়ার, মিউজিক ইক্যুয়েলাইজার, মিউজিক প্লেয়ার এবং ১৬ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি। এছাড়াও ২০০০ মেগা অ্যাম্পিয়ার এর দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং ৯৬০ ঘণ্টা স্ট্যান্ডবাই টাইম নিশ্চিত করবে চার্জ শেষ হয়ে যাওয়ার দুশ্চিন্তামুক্ত ইমেজ ব্রাউজিং ও ভিডিও স্ট্রিমিং। এই হ্যান্ডসেটের আকর্ষণীয় সংযোজন পাওয়ারফুল টর্চ, মিউজিক বক্স ও অ্যাম্প্লিফায়ার।

zen-m72i-blackslvr

ডুয়াল সিম সুবিধার অন্য একটি হ্যান্ডসেট হচ্ছে এম৭২আই। কিউভিজিএ ২.৪”, ৬.০সিএম ফিচার ফোনে রয়েছে ১.৩ মেগাপিক্সেল ফ্লাশলাইট ক্যামেরা। এর লি-আয়ন ব্যাটারির ক্ষমতা ২০০০ মেগা অ্যাম্পিয়ার, যা স্ট্যান্ডবাই টাইম দেবে ১০৮০ঘণ্টা পর্যন্ত। এই হ্যান্ডসেটটির সব ফিচারই ‘কানেক্টিং পিপল’ ধারণার প্রতিফলন। এছাড়াও ১৬ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি কার্ডে কেউ ইচ্ছে করলেই তার পছন্দের সব মিউজিক কিংবা গেমস রাখতে পারবেন অনায়াসে। অন্য হ্যান্ডসেটটিতেও রয়েছে ব্লুটুথ, জিপিআরএস, টেলিস্কোপিক এন্টেনাসহ এফএম রেডিও, ইমেজ ভিউয়ার, ভিডিও প্লেয়ার, মিউজিক ইক্যুয়েলাইজার ও মিউজিক প্লেয়ার।

Zen M72S

আকর্ষনীয় ডুয়েল সিম সুবিধায় জেন এর ৩য় হ্যান্ডসেটটির মডেল এম৭২এস। কিউভিজিএ ২.৪”, ৬.০সিএম ফিচার ফোন। ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ৭২০ ঘন্টা স্ট্যান্ডবাইট টাইম নিশ্চিত করতে ১৮০০ মেগা অ্যাম্পিয়ার ব্যাটারি বাজারের অন্যান্য মোবাইল হ্যান্ডসেট থেকে এটিকে আলাদা করেছে। অন্য দুটি হ্যান্ডসেট মডেলের মতো এটিতেও থাকছে ব্লুটুথ, জিপিআরএস, টেলিস্কোপিক এন্টেনাসহ এফএম রেডিও, ইমেজ ভিউয়ার, ভিডিও প্লেয়ার,
মিউজিক ইক্যুয়েলাইজার ও মিউজিক প্লেয়ার সুবিধা।

বাংলাদেশে জেন
ভারতে আশানুরূপ সাফল্যের পর বাংলাদেশে নিজেদের বিপনন কার্যক্রম নিয়ে আশাবাদী জেন। কাংখিত পরিমাণের বিক্রয় সাফল্য শুধু নয়, বিক্রয় পরবর্তী সেবা প্রদানেও জেন দৃষ্টান্ত তৈরি করতে চায়। তাই কার্যক্রমের শুরুতেই দেশ জুড়ে রয়েছে জেন এর মানসম্পন্ন সার্ভিস সেন্টার নেটওয়ার্ক। ৬১ টি ডিভিশনের মাধ্যমে এই কার্যক্রম পরিচালনা করবে জেন। ‘গ্রাহকের কাছে দায়বদ্ধতা’ এই মূলমন্ত্র সামনে রেখে জেন মানসম্পন্ন পণ্য ভোগ করবার অভিজ্ঞতার সাথে সম্মানিত গ্রাহকদের পরিচয় করিয়ে দেবার ব্যপারে প্রতিশ্রুতিবদ্ধ।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন