বাঁশের প্যানেলে তৈরি মোবাইল নিয়ে এলো ম্যাক্সিমাস

বাঁশের প্যানেলে তৈরি মোবাইল নিয়ে এলো ম্যাক্সিমাস

maximusম্যাক্সিমাস বাজারে তিনটি নুতন মোবাইল সেট নিয়ে এসেছে। এ উপলক্ষে সোমাবার ঢাকার কাওরান বাজারের লা ভিঞ্চি হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ম্যাক্সিমাস মোবাইলের অপারেশন ডিরেক্টর মেজবাহ উদ্দিন। আইএক্স ডিজাইনার সিরিজের আইএক্স কেইন, আইএক্স ইউএফও ও আইএক্স হেক্সা নতুন এই তিনটি স্মার্টফোন বাজারে ছাড়া হয়েছে। ফোনগুলোতে রয়েছে রয়েছে আধুনিক প্রযুক্তির সব বৈশিষ্ট্য। অ্যান্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেমের নতুন এই সেটগুলো অনায়াসে অ্যান্ড্রয়েড ললিপপে আপগ্রেড করা যাবে বলে জানান মেজবাহ উদ্দিন।
ওটিজি এবং ওটিএ সুবিধার পাশাপাশি সেটগুলোতে রয়েছে গেমলফটের বিশেষ গেম। আইএক্স ইউএফও সেটটিতে রয়েছে ১.৪ গিগাহার্টজ অক্টাকোর সিপিউ ও ৮ জিবি রম ও ১ জিবি র্যাম। ৮ মেগাপিক্সেল সনি ইএক্সএমওআর আরএস সেন্সর সম্বলিত ও স্বল্প আলোতে ছবি তুলতে সক্ষম এই সেটটি চলতি মাসের মাঝামাঝি সময় থেকে বাজারে পাওয়া যাবে।
আইএক্স কেইন সেটটিতে রয়েছে বাঁশের তৈরি সাইড প্যানেল যার ফলে ফোনসেটটি হাত থেকে পিছলে পড়ে যায় না। ৫ ইঞ্চি এইচডিআইপিএস ডিসপ্লের ১৩ মেগাপিক্সেলের এই সেটটি মূলত তরুণ প্রজন্মের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে। এর দাম পড়বে ১৩ হাজার ৯৯৯ টাকা। তৃতীয় ফোন সেট আইএক্স হেক্সা ‍আগামী সপ্তাহে বাজারে পাওয়া যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

About Sohel Rana

একটি উত্তর দিন