বসুন্ধরা সিটিতে হুয়াওয়ের প্রথম এক্সপেরিয়েন্স স্টোর চালু

বসুন্ধরা সিটিতে হুয়াওয়ের প্রথম এক্সপেরিয়েন্স স্টোর চালু

huaweiবিশ্বের তৃতীয় বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড ‘হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশ’ রাজধানীর বসুন্ধরা সিটির গ্রাউন্ড ফ্লোরে তাদের প্রথম এক্সপেরিয়েন্স স্টোর চালু করেছে। হুয়াওয়ে ডিভাইস বাংলাদেশের ডিভাইস বিজনেস ডিরেক্টর ইংমার ওয়াং এবং বাংলাদেশের আইসিটি সাংবাদিকদের উপস্থিতিতে এক্সপেরিয়েন্স স্টোরটি উদ্বোধন করা হয়। এক্সপেরিয়েন্স স্টোরটিতে হুয়াওয়ের সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে এবং এদের দামও হবে স্থানীয় মোবাইল ব্র্যান্ডগুলোর সাথে প্রতিযোগীতামূলক।
বর্তমানে বিশ্বের ১৭০টিরও বেশি দেশে হুয়াওয়ে তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। হুয়াওয়ে মোবাইল অপারেটর ও ভোক্তা, উভয় শ্রেণির গ্রাহকের জন্যই পণ্য এবং সেবা দিয়ে থাকে। হুয়াওয়ে বাংলাদেশের অধিকাংশ মোবাইল অপারেটরদের প্রধান প্রযুক্তিভিত্তিক সেবাদাতা এবং সাধারণ গ্রাহকদের জন্য মানসম্পন্ন হ্যান্ডসেট তৈরি করে থাকে। বাংলাদেশি বাজারে হুয়াওয়ে তাদের মেট সেভেন, অনার সিক্স, এবং পি সেভেন নিয়ে এসেছে। সম্প্রতি তাদের এন্ট্রি-মিড লেভেলের স্মার্টফোন অনার হলি বাংলাদেশের বাজারে অসাধারণ সাফল্য লাভ করেছে। বাজারে আসার মাত্র এক সপ্তাহের মধ্যেই এর সমস্ত স্টক শেষ হয়ে যায়। এক্সপেরিয়েন্স স্টোরে হুয়াওয়ে তাদের সর্বশেষ মডেলের স্মার্টফোন প্রদর্শনের সাথে সাথে গ্রাহকদের জন্য বিশেষজ্ঞ মতামতের ব্যবস্থা করেছে। এক্সপেরিয়েন্স স্টোরটি একটি সার্ভিস কালেকশন পয়েন্ট হিসেবেও কাজ করবে যেখান থেকে গ্রাহকরা তাদের হুয়াওয়ে ডিভাইস রিপেয়ার ও সার্ভিসিং করাতে পারবেন।
এক্সপেরিয়েন্স স্টোরে থাকছে ইলেক্ট্রনিক পেমেন্ট সুবিধা। হুয়াওয়ে ডিভাইস ঘোষণা দেয় যে তাদের স্থানীয় মূল্যে আন্তর্জাতিক মানের ডিভাইস বাজারে আনবে।

About Sohel Rana

একটি উত্তর দিন