বংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং টিভি ক্রয়ে অফার

বংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং টিভি ক্রয়ে অফার

samবাংলা নববর্ষ ১৪২২ উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ টিভি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে বিশেষ অফার। এখন প্রতিটি স্যামসাং টিভি ক্রয়ে গ্রাহকরা প্রতিদিন জিতে নিতে পারেন স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৬। এছাড়াও সুযোগ থাকছে নির্দিষ্ট মডেলে ডিসকাউন্ট এবং অন্যান্য আকর্ষণীয় স্যামসাং ডিভাইস।
এই ডিসকাউন্ট অফারের আওতায় প্রতিটি স্যামসাং টিভি মডেল ৩২ইএইচ৪০০৩, ৩২এইচ৪১০০, ৪০ইএএইচ৫০০০ এবং ৪০এইচ৫১০০ ক্রয়ে থাকছে নিশ্চিত ডিসকাউন্ট।
স্যামসাং টিভি অফারের প্রথম বিজয়ী সুলতানা জাহিদার হাতে স্যামসাং গ্যালাক্সি এস৬ তুলে দিয়েছন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার সিএস মুন।
এ সম্পর্কে সিএস মুন বলেন, “স্যামসাং ইলেকট্রনিক্সে আমাদের সার্বক্ষণিক প্রচেষ্টা থাকে যেন গ্রাহকদেরকে সবচেয়ে অভিনব পণ্য প্রদানের মাধ্যমে তাদের জীবনযাত্রাকে সহজ করা সম্ভব হয়। আর এই কারণে আমরা সর্বাধুনিক টিভি মডেল নিয়ে এসেছি গ্রাহকদের জন্য সেরা টিভি অভিজ্ঞতা প্রদানের উদ্দেশ্যে।”
এই ব্যাপারে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্টোর থেকে। এই অফারটি স্যামসাংয়ের নিবন্ধিত পরিবেশক ট্রান্সকম ডিজিটাল, সিঙ্গার, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাঙ্গস শোরুমের জন্য প্রযোজ্য।

About Sohel Rana

একটি উত্তর দিন