ফ্রিতে ফেসবুকের মত নিজের নামে  ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!একটি সোশ্যাল সাইট!

ফ্রিতে ফেসবুকের মত নিজের নামে ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!একটি সোশ্যাল সাইট!

“সোশ্যাল কীট” ( SocialKit ) অবিকল ফেসবুকের মত দেখতে একটি সোশ্যাল সাইট বানানোর পিএইচপি স্ক্রিপ্ট। যার মাধ্যমে আপনি খুব সহজেই বানিয়ে নিতে পারেন ফ্রি তে ফেসবুকের মত একটি সোশ্যাল সাইট! নিচের ছবিতে আমি আমার বানানো সোশ্যাল সাইটটির একটি ছবি দিলাম, দেখুনতো ফেসবুকের সাথে কতটুকু অমিল খুঁজে পান।  "সোশ্যাল কীট" ( SocialKit ) অবিকল ফেসবুকের মত দেখতে একটি সোশ্যাল সাইট বানানোর পিএইচপি স্ক্রিপ্ট। যার মাধ্যমে আপনি খুব সহজেই বানিয়ে নিতে পারেন ফ্রি তে ফেসবুকের মত একটি সোশ্যাল সাইট!

ডেমো দেখতে এখানে ক্লিক করুন @ http://follow.demo.socialkit.net । কি অবাক হচ্ছেন? এই পিএইচপি প্রিমিয়াম স্ক্রিপটির মূল্য প্রায় ১৪,০০০ টাকা। থিমফরেস্টের কোডকেনোন থেকে যে কেউ কিনতে পারেন। তবে এখান থেকে ফ্রি ডাউনলোড করাতে পারেন। ফ্রিতে ফেসবুকের মত নিজের নামে বানিয়ে নিন একটি সোশ্যাল সাইট, SocialKit!

“সোশ্যাল কীট” (SocialKit) বা অবিকল দেখতে ফেসবুকের এই সোশ্যাল সাইট-টিতে যে যে ফিচার থাকছেঃ

১। চ্যাট করার সুবিধা। ২। ব্যবহারকারীদের নিজ নিজ টাইমলাইন। ৩। থিম সেটাপ। ৪। অ্যাডভান্স এডমিন প্যানেল। ৫। লাইক এবং শেয়ার করার শুবিধা। ৬। ১০০% রেস্পন্সিভ। ৭। নোটিফেকেসন সিস্টেম। ৮। পেজ, গ্রুপ বানানোর শুবিধা। ৯। নিউজ ফিড। ১০। এবং ফেসবুকের আরও অন্নান্য সকল শুভিদা। তাহলে আর সময় নস্ট কেন? যদি নিজের হোস্টিং-ডোমেইন থেকে থাকে তবে এখনই ডাউনলোড করে আপলোড করে দিন। … এবং বানিয়ে ফেলুন আপনার স্বপ্নের একটি সোশ্যাল সাইট! একদিন ভাগ্যে থাকলে আপনিও হয়ে যেতে পারেন জুকার্বার্গ!

 

ফ্রি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন!

 

About Mehedi Menafa

Mehedi Menafa

একটি উত্তর দিন