ফেসবুক আপনাকে Wi-Fi এর মাধ্যমে খুঁজে পেতে সহায়তা করতে চায়

ফেসবুক আপনাকে Wi-Fi এর মাধ্যমে খুঁজে পেতে সহায়তা করতে চায়

ফেসবুক তার দুই বিলিয়ন ব্যবহারকারীদের জন্য iOS এবং অ্যান্ড্রয়েড ডিভাইস উভয়ই বিশ্বব্যাপী ‘Wi-Fi অনুসন্ধান’ প্রসারিত করেছে.

সোশ্যাল নেটওয়ার্কিং দৈত্যটি গত বছর একটি নির্বাচিত ওয়াই-ফাই বিকল্পটি নির্বাচন করেছে যা কেবলমাত্র নির্বাচিত দেশগুলিতে iOS ব্যবহারকারীদের জন্য।

“আজ আমরা আইফোন এবং অ্যান্ড্রয়েড এ পৃথিবীতে সর্বত্র Wi-Fi খুঁজে বের করতে শুরু করছি। আমরা গত বছরের একটি মুষ্টিমেয় দেশগুলিতে Wi-Fi খুঁজে বের করেছি এবং এটি শুধুমাত্র ভ্রমণকারী বা ভ্রমণকারী ব্যক্তিদের জন্য সহায়ক নয়।কিন্তু সেলুলার ডেটা অপ্রচলিত যেখানে বিশেষভাবে দরকারী, “ফেইসবুকের ইঞ্জিনিয়ার ড। অ্যাটেলাস হিমেল, শুক্রবার একটি ব্লগ পোস্টে লিখেছে।

“ওয়াইফাই খুঁজে পেতে আপনার কাছে উপলব্ধ Wi-Fi হট স্পটগুলি খুঁজে পাওয়া যায় যেগুলি তাদের ফেইসবুকে তাদের পৃষ্ঠা থেকে ভাগ করে নিয়েছে। তাই আপনি যেখানেই থাকুন না কেন, আপনার ডেটা সংযোগ দুর্বল হলে আপনি সহজে নিকটবর্তী সংযোগগুলি ম্যাপ করতে পারবেন”।
Wi-Fi হটস্পট খুঁজতে, আপনার ফেসবুক অ্যাপ্লিকেশন খুলুন, আরো ট্যাবে ক্লিক করুন এবং তারপর Wi-Fi খুঁজে নিন.

Wi-Fi ট্যাব খুঁজে পেতে হলে, আপনি Wi-Fi চালু করতে পারেন,
এটি ইতিমধ্যেই না থাকলে ব্যবহারকারীরা তখন মানচিত্রে সবচেয়ে কাছের উপলব্ধ হটস্পট ব্রাউজ করতে পারেন এবং তাদের হোস্টিং ব্যবসার সম্পর্কে আরো জানতে পারবেন।

ব্যবসার জন্য Wi-Fi নেটওয়ার্কে ‘দাবি’ করতে হবে এবং এটি Wi-Fi নেটওয়ার্কে আপনার ফেসবুক পেজের সাথে সংযুক্ত হতে হবে যাতে ব্যবহারকারীরা Wi-Fi বৈশিষ্ট্যটি খুঁজে পায়।

About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন