ফুড মার্টের মোবাইল অ্যাপ চালু

ফুড মার্টের মোবাইল অ্যাপ চালু

Foodmart 1স্মার্ট ডিভাইসের মাধ্যমে ঘরে বসেই প্রিয় খাবার পেতে ভোজনরসিকদের জন্য মোবাইল অ্যাপ চালু করেছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডমার্ট ডটকম ডটবিডি। অ্যান্ড্রয়েড ডিভাইসের উপযোগি এই অ্যাপসটি গত ১ এপ্রিল থেকে গুগল প্লেস্টোরে উম্মুক্ত করা হয়।
নতুন এই অ্যাপস ব্যবহারের মাধ্যমে ওয়েবসাইটে ভিজিট না করেই স্মার্ট ডিভাইস যেমন স্মার্টফোন, ট্যাবের মাধ্যমে সহজে প্রিয় খাবার অর্ডার দিতে পারবেন ব্যবহারকারীরা।
ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন জানান, এই অ্যাপসের মাধ্যমে খুব সহজেই যে কেউ পছন্দের খাবার অর্ডার দিতে পারবেন। পুরো রাজধানী ঢাকাতে ফুডমার্ট সেবা দিচ্ছে। তাই ব্যবহারকারীরা ঘরে বসে রাজধানীর প্রিয় রেস্টুরেন্টের প্রিয় খাবারগুলো কিনতে পারবেন। বর্তমানে রাজধানীর প্রায় ৪০০টি স্বনামধন্য রেস্টুরেন্ট আমাদের সাথে কাজ করছে।
তিনি আরও বলেন, আমাদের রয়েছে অনলাইনে পেমেন্ট সিষ্টেম সুবিধা। বিশ্বের যে কোন প্রান্ত থেকে পেমেন্ট করতে পারবে গ্রাহকরা। ফলে বিদেশ থেকে যে কেউ তার প্রিয়জনের জন্য খাবার অর্ডার দিতে পারবেন। আর অর্ডার পাওয়ার দ্রুততম সময়ে আমরা সেটি তার প্রিয়জনের কাছে পৌছে দেবো।
অ্যাপসটি ডাউনলোড করতে https://play.google.com/store/apps/details?id=com.secapps.foodmart  লিংকে ভিজিট করতে হবে।
ফুড মার্ট সর্ম্পকে বিস্তারিত তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে www.foodmart.com.bd  এ সাইটে যেতে পারেন অথবা ফেসবুক পেজে যুক্ত থাকতে পারেন (www.facebook.com/foodmartofficial) ।  ঘরে বসেই পছন্দের রেস্টুরেন্ট থেকে পছন্দের খাবার অর্ডার দেয়ার সঙ্গে সঙ্গেই ফুড মার্টের পক্ষ থেকে দেয়া হবে এসএমএস ও ডেলিভারির সময়।

About Sohel Rana

একটি উত্তর দিন