ফুটবল ওয়ার্ল্ড কাপ শেষ এখনো ফুটবল তৃষ্ণা মেটেনি ? দেখেনিন ফুটবলের উপর এই মুভি গুলো !

ফুটবল ওয়ার্ল্ড কাপ শেষ এখনো ফুটবল তৃষ্ণা মেটেনি ? দেখেনিন ফুটবলের উপর এই মুভি গুলো !

ওয়ার্ল্ড কাপ শেষ, এমন কি ইংলিশ প্রিমিয়ার লিগ, লা লিগা বা চ্যাম্পিয়নস লিগও সুরু হয় নাই । মেসি নেইমার, মুলার,ওজিল কিমবা রোনালদোরা পার্সোনাল কাজে ব্যাস্ত ।। যাদের জন্য এত দিন সবাই গলা ফাটাইয়া চিল্লাইছেন, তারা এখন আপনাদের দিকে চাইয়াও দেখে না । কিন্তু ফুটবল এর নেশা এখনও কাটে নাই আপনার অথবা সাহরির আগ পর্যন্ত সময় কাটে না কি করবেন ??

দেখে নিন এই সিকুয়াল মুভি ৩ টাঃ
1. Goal! The Dream Begins (2005)
2. Goal II: Living the Dream (2007)
3. Goal! III (2009) (Video)


আমার অসম্ভব প্রিয় মুভি সিরিজটি, একটা রাস্তার ছেলে কিভাবে একজন সেরা ফরোয়ার্ড হয়ে ওঠে সেই গল্প নিয়ে তৈরি । একজন ফুটবলারের পরিশ্রম, উত্থান, পতন প্রেম সব সব পাবেন এখানে । ইংলিশ প্রমিয়ার লিগের নিউ ক্যাসেল ইউনাইটেড কিম্বা রিয়াল মাদ্রিদ এর ড্রেসিং রুম থেকে সুরু করে, মাঠ আর আনুশাঙ্গিক সব কিছু থাকছে এই মুভি গুলো তে ।

সব চেয়ে বড় আকর্ষণ হচ্ছে একসাথে ফুটবল দুনিয়ার শব লিজেন্ড দের অভিনয় !! অবাক হচ্ছেন ?? হওয়ারই কথা এখন পর্যন্ত পৃথিবীর কোন মুভিতে এত ফুটবল লিজেন্ড অভিনয় করেন নাই । ডেভিড বেকহ্যাম , জিনেদিন জিদান , রোনাল্ডো ,রাউল গঞ্জালেস, স্তিভেন এরিক্সন, মারটিন টেইলর, রোনাল্ডিনহো, রাফায়েল বেনিতেজ, স্তিফেন জেররাড ,ফ্রাঙ্ক ল্যাম্পারড, রবার্টো কার্লোস, জন টেরি, রবিনহো, ইকার ক্যাসিয়াস, মাইকেল ওয়েন, ফ্লোরেনটিনো পেরেজ আরও অনেক নাম আছে যাদের খেলা দেখে আমারা ফুটবলে আশক্ত হইছি তাদের অভিনয় দেখতে কার না ইছা করবে ।

শেষেঃ IDMB রেটিং এর দিকে না তাকিয়ে মুভি গুলো দেখে ফেলুন । আপনি যদি একজন ফুটবল ফ্যান হয়ে থাকেন, আমি ১০০% গ্যারান্টি দিছি এই মুভি দেখে আপনি একবার হলেও এসে আমার এই স্ট্যাটাসে ইমো টা দিয়ে জাবেনই ।।

About ইমতিয়াজ বিন আহমেদ

ইমতিয়াজ বিন আহমেদ

একটি উত্তর দিন