ফিরে আসা  গ্রাহকদের জন্য কিউবির অভাবনীয় অফার

ফিরে আসা গ্রাহকদের জন্য কিউবির অভাবনীয় অফার

Qubee_Re-connectionকিউবি সম্প্রতি “চারনব্যাক” ক্যাম্পেইন এর ঘোষণা দিয়েছে। এই ক্যাম্পেইন এর  ঘোষনা অনুযায়ী যদি নিস্ক্রিয় কিউবি ব্যবহারকারীরা আবার কিউবি-তে সক্রিয় হয়; তবে আগের সকল বকেয়ায় ৫০% ছাড় পাবেন। বিশেষ ছাড়ের পাশাপাশি নতুন এবং ফিরে আসা গ্রাহকদের বেছে নেওয়ার জন্য থাকছে আরও অনেক নতুন আকর্ষণীয় প্যাকেজ।
সকল কিউবি  গ্রাহক [বর্তমান ও ফিরে আসা] নতুন মাসিক পরিকল্পনা এবং উন্নত গতি ও ভলিউম সম্পন্ন বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজের মধ্য থেকে একটি বেছে নিতে পারেন। নতুন প্যাকেজগুলোর মধ্যে রয়েছে প্রতি মাসে মাত্র ১০০০টাকায় ৩০ জিবি ভলিউমের সাথে ১ এমবিপিএস গতি । ১৫০০টাকায় রয়েছে ৪৫ জিবি  ১এমবিপিএস গতিতে অথবা ৩০ জিবি ২ এমবিপিএস গতিতে। ২০০০টাকায় রয়েছে ৭৫ জিবি  ১ এমবিপিএস গতিতে অথবা ৫০ জিবি ২ এমবিপিএস গতিতে অথবা ৩৫ জিবি ৪ এমবিপিএস গতিতে। ২৫০০টাকা গ্রাহকদের দেয়  ৮০ জিবি ২ এমবিপিএস গতিতে অথবা ৫৫ জিবি ৪ এমবিপিএস গতিতে। আপনার যদি এর চেয়েও বেশি দরকার পরে তাহলে, ৩০০০টাকায় পাবেন ৮৫ জিবি ভলিউম ৪ এমবিপিএস গতিতে অথবা  ৪০০০ টাকায় পাবেন ১০০জিবি ৪ এমবিপিএস গতিতে।
শুধু মাত্র কিউবি স্টোর এ ফিরে আসা গ্রাহকদের পুনরায় নিজেদের নিবন্ধনের আওতায় নিয়ে আসতে পারবেন এবং তারা তাদের সকল বকেয়ায় ৫০% মুল্যছাড় উপভোগ করতে পারবেন। প্রি পে ব্যবহারকারীরা কোন ফি ছাড়াই মাসিক প্যাকেজ এ নিজেদের বদলে নিতে পারবেন। গ্রাহকের জন্য বরাদ্দ ভলিউম শেষ হয়ে গেলেও সংযোগ সক্রিয় থাকবে এবং ২৫৬ কেপিবিএস গতিতে কাজ করবে। ব্যবহারকারীরা যারা এই সংযোগ ব্যাবহার করায় আর আগ্রহী নন; তারা নিকটস্থ কিউবি স্টোর এ ডিভাইসটি ফেরত দিয়ে দিতে পারেন যদি এটি বাইব্যাক এর জন্য উপযুক্ত হয়।
কিউবির প্রোডাক্ট অ্যান্ড বিজনেস ইন্টেলিজেন্স ম্যানেজার জোনায়েদ আবদুল্লাহ বলেছেন, “এই অফারের মাধ্যমে আমাদের গ্রাহকেরা আগের থেকে জোরালো এবং বেশি সময় ধরে সংযোগ ব্যবহার করতে পারবে। যারা কখনো এই প্রাণবন্ত খেলার মাঠের অংশ ছিলেন অথবা হতে চান, তাদের সকলের জন্য আমাদের এই অফার প্রযোজ্য।

About Sohel Rana

একটি উত্তর দিন