পয়লা বৈশাখ উপলক্ষে কিউবির অফার

পয়লা বৈশাখ উপলক্ষে কিউবির অফার

সব গ্রাহকের জন্য বাংলা নববর্ষ আনন্দময় করে তুলতে দেশের শীর্ষস্থানীয় ওয়্যারলেস ব্রডব্যান্ড সেবা প্রদানকারী প্রতিষ্ঠান কিউবি বেশ কিছু অফার নিয়ে এসেছে। এর ফলে গ্রাহকেরা কিউবির নির্দিষ্ট নির্ধারিত পার্টনার রেস্তোঁরা গুলোতে খাবারের বিল পরিশোধে বিভিন্ন হারে বিশেষ মূল্যছাড় এবং বিনামূল্যে ওয়াই-ফাই ব্যবহারের সুযোগ পাবেন।
এই অফার পয়লা বৈশাখ অর্থাৎ ১৪ এপ্রিল মঙ্গলবার থেকে শুরু হয়ে ১৬ এপ্রিল বৃহস্পতিবার পর্যন্ত চলবে। তিন দিনব্যাপী এই অফার চলাকালীন সময়ে কিউবির গ্রাহকেরা ওই সব রেস্তোঁরায় খাবারের বিল পরিশোধে কমপক্ষে ১০ শতাংশ মূল্যছাড় পাবেন।
কিউবির এসব পার্টনার রেস্টুরেন্ট গুলোয় যে হারে মূল্যছাড় পাওয়া যাবে- অ্যাবসলিউট থাই ১০%, আমেরিকান বার্গার অ্যান্ড হাঙ্গরি বান্নি ১৫%, বারবিকিউ ফ্লেমস ১২%, কফি গ্লোরি ১০%, দেশী বাইটস ১০%, ফুড রিপাবলিক ১০% এবং সাকুর গোল্ডেন রাইস ১০%।
কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি এস ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন, ‘‘কিউবিতে আমরা সব সময় গ্রাহকদের অধিকতর সুবিধা দিতে চাই। সে অনুযায়ীই তাদের জন্য আমরা পয়লা বৈশাখ বা বাংলা নববর্ষের মতো ঐতিহ্যবাহী উৎসব উপলক্ষে বৈশাখী অফার নিয়ে এসেছি। অংশীদার রেস্তোঁরাগুলোর সহযোগীতায় আমাদের গ্রাহকদের জন্য এ ধরনের আকর্ষণীয় অফার নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এতে আমাদের সব গ্রাহকই দারুণ এক উৎসবমুখর পরিবেশে নিবিড় আনন্দে বাংলা নববর্ষ উদযাপন করতে পারবেন বলে আমরা আশা করি।’’

About Sohel Rana

একটি উত্তর দিন