প্রোলিংক পণ্যের পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

প্রোলিংক পণ্যের পরিবেশক হল স্মার্ট টেকনোলজিস

Prolinkপ্রোলিংক ব্র্যান্ডের পণ্য বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস। ১০ জানুয়ারি বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে প্রোলিংক পণ্যগুলো উন্মোচন করা হয়। প্রোলিংক এর ডিরেক্টর-চ্যানেল স্যামুয়েল হ্যান আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ মার্কেট এর জন্য স্মার্ট টেকনোলজিসকে অনুমোদিত পরিবেশক হিসেবে ঘোষণা দেন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপনকালে তিনি বলেন, এখন থেকে বাংলাদেশের বাজারে সকল ধরনের পণ্য পরিবেশন করবে স্মার্ট টেকনোলজিস। তিনি আরও বলেন, স্মার্ট টেকনোলজিসের তত্ত্বাবধানে টেক রিপাবলিক কিছু পণ্যের সহযোগী পরিবেশক হিসেবে কাজ করবে। এখন থেকে ওয়ারেন্টি বিষয়ে স্মার্ট টেকনোলজিসই একমাত্র যোগাযোগ মাধ্যম হিসেবে কাজ করবে। তাই প্রোলিংক এর যেকোন সেবা পেতে স্মার্ট এর সাথে যোগাযোগ করতে হবে।IMAG2043IMAG2046
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস এর ডিরেক্টর মার্কেটিং এসএম মহিবুল হাসান বলেন, প্রোলিংক এর মত একটি ভালো ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা স্মার্ট টেকনোলজিস সবসময়ই অন্য যেকোন পরিবেশক এর চেয়ে ভালো সেবা দিতে প্রস্তুত। তাই আমরা আশা করছি, প্রোলিংক নিয়েও আমরা আমাদের সুনাম অক্ষুন্ন রাখতে সক্ষম হব এবং বাংলাদেশের বাজারে প্রোলিংক এর শক্ত অবস্থান তৈরি করতে পারব। তিনি যোগ করেন, প্রাথমিকভাবে স্মার্ট টেকনোলজিস শুধুমাত্র প্রোলিংক ইউপিএস সরাসরি সকল পার্টনারদের কাছে বাজারজাত করবে। তবে, রাউটার, মোবাইল ওয়াইফাই, ক্যাবল এর মত আরও কিছু যন্ত্রাংশ আমাদের তত্বাবধানে টেক রিপাবলিক সারাদেশে বাজারজাত করবে।
IMAG2052অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস এর ডিরেক্টর-ডিসট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ, জেনারেল ম্যানেজার মুজাহিদ আল বেরুনী সুজন, প্রোলিংক এর মার্কেটিং ম্যানেজার জোয়ান জো, টেক রিপাবলিক এর চেয়ারম্যান মশিউর রহমান রাজু, ম্যানেজিং ডিরেক্টর এইচএম ফয়েজ এবং ডিরেক্টর কাজী একরামুল গনি।

About Sohel Rana

একটি উত্তর দিন