প্রিয়শপ ডটকমে চলছে ছাড়ের ছড়াছড়ি

প্রিয়শপ ডটকমে চলছে ছাড়ের ছড়াছড়ি

দেশে অনলাইনে কেনাকাটার শীর্ষস্থানীয় ই-কমার্স ওয়েবসাইট প্রিয়শপ ডটকম ( priyoshop.com)-এর ফেসবুক পেজ সম্প্রতি ৩ লাখ ফ্যানের (ভক্ত) মাইলফলক অর্জন করেছে। আর এই অর্জনকে ক্রেতাদের মাঝে ছড়িয়ে দিতে সাইটটি ‘মাথা নষ্ট অফার’ ঘোষনা করেছে। বাজারের সবচেয়ে কমদামে পণ্য কেনা, ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, একটি কিনলে একটি ফ্রিসহ নানা অফার পাচ্ছেন ক্রেতারা।

অফারের আওতায় গ্রাহকরা বাজারের সবচেয়ে কমদামে টি-শার্ট, পোলো শার্ট, থ্রি-পিসসহ নানা পোশাক, ঘড়ি, জুয়েলারি, বিউটি ও ফ্যাশন পণ্য, গৃহস্থালী ও অ্যাক্সেসরিজ কিনতে পারবেন।

কম্বো অফারে একই ধরণের একাধিক পণ্য যেমন ঘড়ি, কলম, থ্রিডি চশমা, গেঞ্জি ও কলম কিনলে ১০ থেকে ৫৩ শতাংশ ছাড় পাচ্ছেন ক্রেতারা। হরেক রকমের এলইডি মাশরুম লাইড ও ব্যাটারি চালিত টুথব্রাশ কিনলে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়সহ একটি কিনলে আরেকটি উপহার হিসেবে পাওয়া যাচ্ছে।

এছাড়া ম্যাডনেস অফারে আইপড শাফল রেপ্লিকা, ২১টি পরিবর্তনযোগ্য ডায়াল ও ফিতার ডাবল ঘড়ি, পানিচালিত ডিজিটাল এলসিডি ঘড়ি, কম্পাসসহ জায়নামাজ ও একের ভিতর পাঁচ বিউটি কেয়ার মেসেজার ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে।

মেগা অফারের আওতায় টাইনানিক নেকলেস, অটোমেটিক টুথপেস্ট ডিসপেন্সার, ইলেকট্রিক ফুট মেসেজার, ম্যাজিন পেন, এলইডি ফ্ল্যাশলাইট, মাল্টি টুলস, সিকিউরিটি অ্যালার্ম ক্লর্কসহ নানা পণ্য ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। এছাড়া হাতে আঁকা ডিজাইনে এক্সক্লুসিভ বেডশিট পাওয়া যাচ্ছে ২৫ শতাংশ ছাড়ে।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান জানান, গ্রাহকরা যাতে বাজারের সবচেয়ে কমদামে ও নানা উপহারে পণ্য কিনতে পারেন সেই সুবিধা দিতে নানা অফার দেওয়া হয়েছে। গত ১০ আগস্ট থেকে শুরু হওয়া এ অফার চলবে আগামী ৩১ আগস্ট পর্যন্ত। ক্রেতারা ঢ়ৎরুড়ংযড়ঢ়.পড়স সাইটে ভিজিট করে হাজারো পণ্যের সম্ভার থেকে তাদের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। অনলাইন পেমেন্ট, বিকাশসহ পণ্য হাতে বুঝে পেয়ে মূল্য পরিশোধ (পে অন ডেলিভারি) সুবিধাও পাবেন গ্রাহকরা।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন