প্রযুক্তি ব্লগ এনগেজেট এর রিভিউ

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় প্রযুক্তি ব্লগগুলোর একটি হচ্ছে এনগেজেট যেখানে বিভিন্ন গেজেট এবং কনজুমার ইলেক্ট্রনিক্স পণ্যের নিউজ, আর্টিকেল, রিভিউ এবং ব্রেকিং নিউজ প্রকাশ করা হয়।

এনগেজেট ব্লগটি ২০০৪ সালের মার্চ মাসে প্রতিষ্ঠিত হয়। গিজমোডো প্রযুক্তি ওয়েবলগ এর প্রাক্তন সম্পাদক এবং সহকারী প্রতিষ্ঠাতা, পিটার রোজাস, এনগেজেট এর অন্যতম সহকারী প্রতিষ্ঠাতা।

এনগেজেট ব্লগটি প্রতিদিন গড়ে প্রায় ৪০ থেকে ৫০ বার আপডেট করা হয় (ছুটির দিন ছাড়া)। স্মার্টফোন, ল্যাপটপ, নেটবুক, ট্যাবলেট পিসি, এবং ইন্টারনেট এর মতো প্রযুক্তি বিশ্বের বিভিন্ন জনপ্রিয় বিষয়ের উপর লেখা পাওয়া যায় এই ব্লগে। অভিজ্ঞ এবং সেরা লেখকদের দ্বারা তৈরি বিভিন্ন প্রযুক্তি পণ্যের রিভিউ ব্লগটির অন্যতম আকর্ষণ। প্রযুক্তি পণ্যের পাশাপাশি এনগেজেট প্রযুক্তি বিষয়ক সম্মেলন বা মেলা যেমন সিইএস, ই৩, কম্পিউটেক্স, আইএফএ ইত্যাদিও যথেষ্ট গুরুত্বসহকারে কভার করে থাকে।

এনগেজেট ব্লগের আরেকটি বাড়তি আকর্ষণ হচ্ছে এর অ্যাপস। ব্লগটিতে আইফোন, আইপ্যাড, ওয়েবওএস, ব্ল্যাকবেরিসহ অন্যান্য প্রযুক্তি পণ্যের উপর অ্যাপস রয়েছে যেগুলো পাঠকরা চাইলে খুব সহজেই ডাউনলোড করতে পারেন।

সর্বোপরি বলা যায় ইন্টারনেটে যেকোনো প্রযুক্তিপ্রেমীর জন্য এনগেজেট ব্লগটি হতে পারে একটি আদর্শ স্থান।

এনগেজেট ব্লগের ঠিকানা হচ্ছেঃ http://www.engadget.com/

About mehdi

একটি উত্তর দিন