প্রযুক্তিপ্রেমীদের জমজমাট বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লা শেষ হচ্ছে

প্রযুক্তিপ্রেমীদের জমজমাট বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লা শেষ হচ্ছে

শেষ হচ্ছে জমজমাট বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লাপ্রযুক্তিপ্রেমী দর্শকদের আগ্রহ, উপস্থিতি আর বিক্রেতাদের জমজমাট বিকিকিনির মধ্য দিয়ে আজ শেষ হচ্ছে কুমিল্লার বৃহত্তম কম্পিউটার মেলা ‘বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লা ২০১২’। গত ০৯ অক্টোবর থেকে শুরু হওয়া এই প্রদর্শনীতে কুমিল্লার প্রযুক্তিপ্রিয় জনগণের উপস্থিতি, প্রযুক্তির প্রতি তাদের আগ্রহ, স্কুল শিক্ষার্থীদের সরব পদচারণা এবং শিশুদের বিশেষ উপস্থিতি মেলায় এনেছে বৈচিত্র্যতা।

বিভিন্ন বিদ্যালয় থেকে ঝাঁকে ঝাঁকে শিক্ষকসমেত শিক্ষার্থীরা এসেছে মেলায়, পরীক্ষার ভীড়েও তারা ভুলেনি প্রর্দশনীতে এসে প্রযুক্তির ছোঁয়া নিতে, সময়ের আধুনিক প্রযুক্তি পণ্যটির সাথে পরিচিত হতে। গেমিং জোনের ভীড় শেষদিনে আরও বেড়েছে। শেষ দিনের শুরুতেই সববয়সী দর্শকরা ভীড় জমায় প্রদর্শনী প্রাঙ্গণে। গত কদিনের তুলনায় এদিনে বিক্রিও বেড়েছে। দর্শকরাও বিভিন্ন ছাড়ে আর উপহারে তাদের পছন্দের প্রযুক্তি পণ্যটি কিনে নিয়েছে।

মেলার বিভিন্ন স্টলে বিভিন্ন মডেলের পণ্যের উপর বরাবরের মতো ছাড় অব্যাহত ছিলো। মেলায় আগত ক্রেতারাও সে সুযোগে কিনে নিয়েছেন তাদের প্রয়োজনীয় পছন্দের পণ্যটি। মেলায় আসা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী উম্মে ছালমা অর্থি জানায় ভালো মানের এবং বিখ্যাত সব ব্রান্ড- এক জায়গায় থাকায় পছন্দ ও ক্রয়ে যেমন সুবিধা হয়, তেমনি আছে কিছু ছাড় আর উপহার, তাই সে সুযোগ নিতে মেলায় আসা। মেলায় বিকিকিনি ছাড়াও সমানতালে চলেছে কুইজ ও গেমিং প্রতিযোগিতা । শেষ বিকেলে মেলায় তীল ধারণের ঠাঁই ছিলো না, বিপুল দর্শকের উপস্থিতিতে মেলা প্রাঙ্গনে নিয়ে এসেছে পরপিূর্নতা। রাত ৮ টায় কান্দিরপাড়স্থ ইউরো কিং পার্টি সেন্টারে ‘বিসিএস ডিজিটাল এক্সপো কুমিল্লা ২০১২’ এর সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

এর আগে মেলার বিক্রীত টিকেট নিয়ে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র যেখানে রয়েছে ল্যাপটপসহ ২০ টি আকর্ষনীয় পুরষ্কার।


About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন