প্রথমবারের মতো নারী কর্মীদের সম্মাননা জানালো রবি!

প্রথমবারের মতো নারী কর্মীদের সম্মাননা জানালো রবি!

প্রথমবারের মতো প্রতিষ্ঠানের নারী কর্মীদের আনুষ্ঠানিকভাবে সম্মাননা জানাল বেসরকারি টেলিকম অপারেটর রবি আজিয়েটা।

কর্মদক্ষতা, মূল্যবোধ, সমস্যা সমাধানের দক্ষতা ও আপসহীন সততায় প্রথম ‘রবি উইমেন অব অ্যাক্সিলেন্স’ হলেন প্রতিষ্ঠানের নবীন কর্মী নাফিসা বিনতে ইউসুফ।

প্রতিযোগিতায় প্রথম রানার্স আপ হয়েছেন সুফিয়া বেগম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন উম্মে আয়মান তাসনিম।
08b6432f46f5a9950c9b29282b7539c5_XL

বুধবার রাতে গুলশানের ইম্যানুয়েল্স ব্যানকেট হলে অনুষ্ঠিত প্রতিযোগিতার চূড়ান্ত আসরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, মালয়েশিয়ার হাইকমিশনার নরলিন ওথম্যান ও রবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সুপুন বীরসিংহে।

রবির মুখপাত্র জানিয়েছে, ‘রবি উইম্যান অ্যাক্সিলেন্স’ শীর্ষক এই প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন টিভি অভিনেত্রী সারা যাকের, ত্রপা মজুমদার, বিউটিশিয়ান ফারজানা শাকিল ও রবির চিফ অপারেটিং অফিসার (সিওও) মাহতাব উদ্দিন আহমেদ।

রবি-তে কর্মরত নারীদের ভোটে প্রতিযোগিতার বাছাই পর্বে উত্তীর্ণদের মধ্যে মোট নয়জন চূড়ান্ত পর্বের টিকেট পান। নির্বাচিত এই প্রতিযোগীরা আইনি ইসলাম, নাফিসা বিনতে ইউসুফ, মাসুদা হোসেন, সুফিয়া বেগম, শাহানা পারভীন শিখা, উম্মে আয়মান তাসনিম, শিরিন হাসান, নাদিরা খান ও নিলীমা দেবনাথ।

রবির সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রতিষ্ঠানটিতে এখন মোট কর্মীর সংখ্যা প্রায় এক হাজার ৬০০ জন। এদের মধ্যে ১৬১ জন নারী কর্মী। reputation#sthash.iNu6xYWe.dpuf

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন