পুরষ্কৃত হলো তোশিবা-জবসইনবিডি কুইজ বিজয়ীরা

পুরষ্কৃত হলো তোশিবা-জবসইনবিডি কুইজ বিজয়ীরা

তোশিবা-জবস ইন বিডি অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করলো দেশের অন্যতম জবপোর্টাল জবস ইন বিডি। সোমবার বিকেলে রাজধানীর বাংলাদেশ সামরিক যাদুঘর কমপ্লেক্স এর দি এন্ট্রেন্স রেস্তোরায় আয়োজিত সংবাদ সম্মেলনে প্রতিযোগিতায় বিজয়ী ১০ জনকে পুরস্কৃত করা হয়। প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারী মোঃ নূর ইসলাম এর হাতে তোশিবার একটি ল্যাপটপ, দ্বিতীয় বিজয়ী আব্দুল্লাহ্ আল মমিন-কে তোশিবা পকেট ক্যামেরা এবং তৃতীয় স্থান অধিকারী মোঃ সাঈদ ইমতিয়াজ- কে তোশিবার একটি বহনযোগ্য হার্ডডিস্ক দেয়া হয়।

স্মার্ট টেকনোলজিস বিডি লিঃ এর জিএম জাফর আহমেদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর তোশিবা ল্যাপটপ বিভাগের ম্যানেজার রেজাউল করিম তুহিন, রিটেইল বিজনেস ইনচার্জ মোঃ মিল্লাত এবং অরেঞ্জ বিডির ডিরেক্টর মোঃ নূরুজ্জামান ও জবসইনবিডি’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার খাদিজা আক্তার লিজা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঈদ উল ফিতর উপলক্ষ্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ এর সৌজন্যে “Guess & Win” শীর্ষক এই অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করে অনলাইন জব পোর্টাল জবস্ইনবিডি। প্রতিযোগিতায় মোটা ৪,৮৩৭ জন অংশগ্রহণ করে।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন