পণ্য আপলোড করে গিফট পেলেন এখানেই ডট কমের বিক্রেতারা!

পণ্য আপলোড করে গিফট পেলেন এখানেই ডট কমের বিক্রেতারা!

Ekhanei _ Sellersপণ্য আপলোড করেই সারপ্রাইজ গিফট পেলেন এখানেই ডট কম ব্যবহারকারীরা। সবাই জানতেনও না যে, তারা একটি অভিনব প্রতিযোগিতার অংশ হয়ে উঠেছেন শুধুমাত্র পণ্য আপলোড করেই। তাই সারপ্রাইজ গিফট যারপরনাই বিস্মিত করলো তাদের। গত রমজানে বাংলাদেশের অন্যতম  অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডট কম আয়োজন করেছিলো এ অভিনব সোশ্যাল মিডিয়া প্রতিযোগিতা।
পুরো রমজান জুড়েই এখানেই ডট কম এর ফেসবুক ফ্যান পেজ-এ ৮টি প্রতিযোগিতামূলক পোস্ট দিয়ে এখানেই’র জনপ্রিয় তিন বিজ্ঞাপন চরিত্র প্রতীক, ইয়াশনা ও হাতেম সবার কাছে জানতে চেয়েছে যে, তারা কিনতে চায় এমন একটি নির্ধারিত পণ্যের জন্য সবচেয়ে ভালো ডিল কোনটা হবে। অংশগ্রহণকারীরা এখানেই ডট কম ওয়েবসাইট ব্রাউজ করে সবচেয়ে ভালো ডিলটির লিঙ্ক পোস্টটিতে মন্তব্য করে জানিয়েছেন তারা কেনো সেই ডিলটিকেই যথার্থ মনে করছে। সবচেয়ে ভালো উত্তরদাতারা জিতে নিয়েছিলেন আকর্ষণীয় পুরস্কার। এবার সারপ্রাইজ গিফট দেয়া হলো পণ্য বিক্রেতাদের। যারা তাদের পণ্যটি বিক্রির জন্য আপলোড করেছিলেন এখানেই ডট কমের ওয়েবসাইটে।  সম্প্রতি এরকম ৮ জন বিক্রেতাকে আডাটা পাওয়ার ব্যাংক দিয়ে পুরস্কৃত করে এখানেই ডট কম।
প্রতীক, ইয়াশনা ও হাতেমের জন্য সবচেয়ে মানানসই হাতব্যাগ, গাড়ি, মোটরসাইকেল, রকিং চেয়ার, এয়ার কন্ডিশনার, ক্যামেরা, ড্রেসিং টেবিল ও ল্যাপটপ খুঁজে দেয়ার এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের খুঁজতে হয় ৩ লাখেরও বেশি পণ্য। যা বাংলাদেশে অনলাইনে সহজে কেনা-বেচার ক্ষেত্রে আরও বেশি সংখ্যক মানুষকে যুক্ত করেছে।
সবার জন্যই অভিনব এ প্রতিযোগিতাটি আয়োজন করেছিলো এখানেই ডট কম, শুধুমাত্র এর ব্যবহারকারীদের অংশগ্রহণের মধ্যেই প্রতিযোগিতাটি সীমাবদ্ধ ছিলো না।  প্রতিযোগিতাটি সবার মাঝেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলো। তাই এখানেই ডট কম ভবিষ্যতেও এরকম আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে আসবে এর  ব্যবহারকারী ও ফেসবুক অনুসারীদের জন্য।

About Sohel Rana

একটি উত্তর দিন