পণ্যের মান পরীক্ষণের আন্তর্জাতিক সম্মাননা পেল বাংলাদেশ

পণ্যের মান পরীক্ষণের আন্তর্জাতিক সম্মাননা পেল বাংলাদেশ

পণ্যের গুণগত মান ও বিশুদ্ধতা পরীক্ষণের আন্তর্জাতিক সম্মেলন ইন্টারন্যাশনাল আর্ক অব ইউরোপ (আইএই) সম্মাননা জিতল বাংলাদেশ। বাংলাদেশী প্রতিষ্ঠান কিউটেক্স সলিউশন্স লিমিটেড প্রথম প্রতিষ্ঠান হিসেবে এই সম্মান লাভ করল। প্রতি বছর সারা বিশ্বের বিভিন্ন দেশের যেসকল প্রতিষ্ঠান পণ্যের গুণমান, বিশুদ্ধতা, মান নিয়ন্ত্রণ নিয়ে কাজ করে তাদের মধ্যে সেরা প্রতিষ্ঠানটিকে সম্মানা প্রদান করে। ১৩ এপ্রিল জার্মানির ইন্টারকন্টিনেন্টাল ফ্র্যাঙ্কফুর্ট কনভেনশন হলে আয়োজিত হয় এই সম্মাননা প্রদান অনুষ্ঠান।

Qtex_Award

বাংলাদেশের প্রথম প্রতিষ্ঠান হিসেবে আইএই সম্মাননা পেল কিউটেক্স সলিউশন্স লিমিটেড। প্রতিষ্ঠানটি ম্যানেজিং ডিরেক্টর তাহুরা খানম এই পুরষ্কার গ্রহণ করেন। তিনি বলেন, বাংলাদেশের বিভিন্ন পণ্যের গুণগতমান নির্নয়ের ক্ষেত্রে বেশ কবছর ধরেই কাজ করছে কিউটেক্স সলিউশন্স। নিয়মিত বিভিন্ন পণ্যের গুণগতমান আন্তর্জাতিক মান ঠিক রেখে পরীক্ষাসহ বিভিন্ন কোম্পানি ও কলকারখানার পরিবেশ সনদ দেই আমরা। যার কারনে এবছরের আইএই সম্মাননা পেয়েছি আমরা।

প্রতিবছর পৃথিবীর বিভিন্ন দেশের পণ্যের গুণমান, বিশুদ্ধতা নিয়ে কাজ করছে যেসব প্রতিষ্ঠান তাদের নিয়েই ইন্টারন্যাশনাল আর্ক অব ইউরোপ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কিউটেক্স সলিউশন্স বাংলাদেশের একটি SO 9001:2008 সার্টিফাইড কোম্পানি। বাংলাদেশী গবেষকদের নিয়ে প্রতিষ্ঠানটি বেশ কবছর ধরেই পণ্যের গুনমান নিয়ে পরীক্ষণ ও সনদ প্রদান করে আসছে।

 

 

 

আরও জানা যাবে: তাহুরা খানম, ম্যানেজিং ডিরেক্টর, কিউটেক্স সলিউশন্স লিমিটেড, মুঠোফোন: 01731806072

About অঞ্জন দেব

একটি উত্তর দিন