নেটগিয়ার আইএসপি নাইট

নেটগিয়ার আইএসপি নাইট

রাজধানী ঢাকার এর রেস্টুরেন্ট-এ হয়ে গেল গ্লোবাল নেটওয়ার্কিং সল্যুশন কোম্পানী নেটগিয়ার বাংলাদেশে তাদের প্রসার বাড়াতে পদক্ষেপ নিচ্ছে। নেটগিয়ার সার্কভুক্ত দেশগুলোতে তাদের পন্যের প্রসার ঘটিয়ে আসছে বিগত দিনগুলো থেকে। সেই পরিকল্পনার অংশ হিসেবে তারা বর্তমানে বাংলাদেশে প্রযুক্তি বাজারে সম্পুর্ন নতুন ধারায় নেটওয়ার্কিং পণ্য, স্টোরেজ ডিভাইসেস, ওয়্যারলেস ডিভাইসেস, সিকিউরিটি এবং টেলিকম একসেস প্রোডাক্টস।

বাংলাদেশের বাজারে নিজেদের অবস্থান সুদৃঢ় করার জন্য নেটগিয়ার তাদের পার্টনারদের উপযুক্ত ট্রেইনিং, সঠিক সময়ে প্রডাক্ট ডেলিভারি এবং ডিসট্রিবিউশন সহ ওয়ারেন্টি সেবা নিশ্চিৎ করার জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছে।

নেটগিয়ার সম্প্রতি বাংলাদেশ ইন্টারনেট সার্ভিস প্রভাইডারদের নিয়ে একটি সৌজন্য সাক্ষাৎকারের আয়োজন করেছে।
অনুষ্ঠানের প্রধান অতিথি শুভদ্বীপ ভট্টাচার্য, নেটগিয়ার রিজিওনাল ডিরেক্টর, ইন্ডিয়া এবং সার্ক বলেন, বাংলাদেশ একটি ক্রমশ্যবর্ধমান প্রযুক্তি বাজার। ব্রডব্যান্ড এর প্রসার, এসএমবি ইনফ্রাস্ট্রাকচারের বিস্তার ও থ্রিজি ইন্টারনেটের সুচনা বাংলাদেশের যোগাযোগকে একটি নতুন দিকে ধাবিত করছে। আমরা আমাদের ক্লায়েন্টদের সেই প্রসারের সুবিধা পাবার জন্য সবরকম সাহায্য করার জন্য তৈরি।

বিশেষ অতিথি ছিলেন মানব মল্লিক, টেকনিকাল হেড, নেটগিয়ার রিজিওনাল ডিরেক্টর, ইন্ডিয়া এবং সার্ক, তাদের প্রডাক্ট লাইন নিয়ে গুরুত্বপুর্ণ আলোচনা করেছেন।

এই আয়োজনে সাথে ছিল নেটগিয়ারের বাংলাদেশ বিজনেস পার্টনার কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেড। প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডাইরেক্টর মো: মনিরুল ইসলাম বলেন.  নেটগিয়ার বাংলাদেশে একটি বহুল পরিচিত ব্র্যান্ড নাম এবং আমরা তাদের সাথে আছি অনেক দিন ধরেই। আমরা বিশ্বাস করি, বাংলাদেশের তথ্যপ্রযুক্তি বাজারের জন্য উপযুক্ত ও সঠিক পণ্য সরবরাহ করার জন্য নেটগিয়ার প্রস্তুত।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন