নিরাপদ তথ্য সংরক্ষণের জন্য ডব্লিউডি মাইপাসপোর্ট

নিরাপদ তথ্য সংরক্ষণের জন্য ডব্লিউডি মাইপাসপোর্ট

(কমজগৎ ডেস্ক) কম্প্যাক ডিজাইনের মসৃণ ও স্বয়ংক্রিয় ব্যাকআপ সফটওয়্যার সমর্থিত পাসপোর্ট আকৃতির বহনযোগ্য স্টোরেজ মাই পাসপোর্ট। এটি দিয়ে দ্বিগুন থেকে তিন গুণ দ্রুততার সাথে ডাটা স্থানান্তর করা যায়। সব ধরনের ডকুমেন্ট থেকে শুরু করে সংরক্ষণ করা যায় হাজার হাজার গান, ছবি, এইচডি ভিডিও। বিশ্বে হার্ডডিস্ক প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মধ্যে সেরা ওয়েস্টার্ন ডিজিটাল ব্র্যান্ডের এই বহনযোগ্য হার্ডডিস্কের রয়েছে ৫০০ জিবি থেকে তিন টেরাবাইট পর্যন্ত ধারণ ক্ষমতা সুবিধা। রয়েছে ৫টি ভিন্ন রঙের নান্দনিক ডিজাইন।

mypassport-6tb33

ইউএসবি থ্রি ও টু উভয় পোর্টেও জন্য উপযোগী ক্ষিপ্র গতিতে ডাটা আদান প্রদানে সক্ষম এই হার্ডডিস্কটি ইউএসবি পোর্টের মাধ্যমেই এটি চার্জ হয়, ফলে আলাদা করে চার্জ দেয়ার প্রয়োজন হয় না। ইউএসবি টু পোর্ট দিয়ে প্রতি সেকেন্ডে ৪২০ এমবি এবং থ্রি পোর্টের মাধ্যমে সেকেন্ড ৫ জিবি তথ্য-উপাত্ত স্থানান্তর করতে সক্ষম ডব্লিউডি মাই পাসপোর্ট। পাশাপাশি বহনযোগ্য এই হার্ডড্রাইভে সংরক্ষিত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবহারকারী চাইলেই এর পাসওয়ার্ড প্রোটেকশন সুবিধা কাজে লাগাতে পারেন।

দেশে কম্পিউটার সোর্স বাজারজাতকৃত ডব্লিউডি মাই পাসপোর্টের ৫০০ জিবি তথ্য ধারণ ক্ষমতার হার্ড ড্রাইভের দাম ৫,৫০০ টাকা। হাডর্ডিস্কের সাথে রয়েছে তিন বছরের বিক্রয়োত্তর সেবা।

About কমজগৎ ডেস্ক

একটি উত্তর দিন