নতুন সংস্করণে ‘ক্রিকেট বাংলাদেশ’ অ্যাপ

নতুন সংস্করণে ‘ক্রিকেট বাংলাদেশ’ অ্যাপ

appবাংলাদেশ ক্রিকেটকে ঘিরে একটি সম্পূর্ণ মোবাইল অ্যাপ্লিকেশন ‘ক্রিকেট বাংলাদেশ’। কয়েকমাস আগেই উন্মুক্ত হওয়া এই অ্যাপ্লিকেশনটি ক্রিকেটপ্রেমী মানুষদের কাছে পৌঁছাতে পেরেছে খুব সফলভাবে। এরই ধারাবাহিকতায় অ্যাপ্লিকেশনটির একটি সম্পূর্ণ নতুন সংস্করণ এনেছে এর নির্মাতা ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেড। এখানে সম্পূর্ণ নতুন ফিচার হিসাবে থাকছে বাংলাতে লাইভ স্কোরিং।
বিশ্বের বিভিন্ন ক্রীড়া দলের রয়েছে নিজস্ব মোবাইল অ্যাপ সেখানে বাংলাদেশে এ ধরণের অ্যাপ নির্মাণ এটিই প্রথম। অ্যাপ্লিকেশনটির অন্যান্য ফিচার গুলোও অনেক আকর্ষণীয়।
যে কোন মূহুর্তে খেলার সর্বশেষ স্কোর জানতে ‘Live Scoreboard’ অপশনটি আছে যা কিনা এখন মাতৃভাষা বাংলাতে এবং বাংলাদেশের চলমান খেলার বিস্তারিত বিবরণ জানতে পারবেন ‘Live News’ অপশনের মাধ্যমে।
‘Social’ অপশনটি ব্যবহার করে আপনি ফেসবুক ও টুইটার এর মতো সামাজিক যোগাযোগের সাইটের মাধ্যমে টাইগারদের ব্যাপারে যে কোন তথ্য আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারবেন এবং ‘Tigers’ অপশন থেকে খুব সহজেই আপনি বাংলাদেশী সকল খেলোয়াড়ের প্রোফাইল ও ক্যারিয়ার পরিসংখ্যান চেক করতে পারবেন।
এছাড়াও বাংলাদেশের সকল খেলার সময়সূচী জানতে ‘Match Schedule’, বাংলাদেশ দল ও খেলোয়াড়দের শুভেচ্ছা জানাতে ‘Fans’ Zone’ এবং বাংলাদেশ ক্রিকেট সংক্রান্ত যে কোন ভিডিও ডাউনলোড করতে ‘Videos’ অপশনটি ব্যবহার করতে পারবেন।
আপনার অ্যান্ড্রয়েড মোবাইল থেকে সম্পূর্ন বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করে নিতে পারেন এই লিঙ্ক থেকে
https://play.google.com/store/apps/details?id=com.dream71.cricketbangladesh
যারা ইতিমধ্যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করছেন খুব সহজেই নতুন এ সংস্করণটি আপডেট করে নিতে পারেন উপরের লিঙ্ক থেকে। আর অ্যাপটি নিয়ে নির্মিত প্রমোশনাল ভিডিও দেখতে পারেন নিচের ঠিকানা থেকে https://www.youtube.com/watch?v=utpgEQz1IZw
নিত্য নতুন কিছু করার প্রত্যয় নিয়ে অঙ্গীকারবদ্ধ এই তরুণদের সমন্বয়ে গঠিত ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য উপহার এই অ্যাপটি। ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় প্রতিষ্ঠানটির অফিস অবস্থিত। ওয়েবসাইট http://www.dream71.com, এছাড়াও যে কোন প্রয়োজনে তাদের ইমেইল করতে dream71bangladesh@gmail.com।

About Sohel Rana

একটি উত্তর দিন