দেশে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ প্রদর্শকদের আবেদন গ্রহন শুরু

দেশে ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ প্রদর্শকদের আবেদন গ্রহন শুরু

শুরু হলো ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ প্রদর্শকদের আবেদন গ্রহনতথ্য ও যোগাযোগ প্রযুক্তি-সংশ্লিস্ট সরকারের বিভিন্ন উদ্যোগ, আইসিটি ক্ষেত্রের সাফল্য ও সমতা তুলে ধরতে আগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২’ শীর্ষক আয়োজন। দেশি-বিদেশি বিশেষজ্ঞ ও সংশ্লিস্টরা অংশ নেবেন এ আয়োজনে।

‘সমৃদ্ধির জন্য জ্ঞান’ প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি)এর সহযোগিতায় তিনদিনের এই আয়োজনে দেশ-বিদেশের শতাধিক প্রতিষ্ঠান তাদের সেবা ও পণ্য সামগ্রী প্রদর্শনের সুযোগ পাবে।

মেলায় অংশগ্রহণের জন্য আগ্রহী প্রতিষ্ঠানসমূহের কাছ থেকে আবেদন গ্রহণ করা শুরু হয়েছে। প্রদর্শকদের আবেদন অবশ্যই ডিজিটাল ওয়ার্ল্ড ২০১২ -এর প্রতিপাদ্য বিষয়ের সঙ্গে সংগতিপূর্ণ হতে হবে।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচাল ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস জানান, ’যেসকল দেশি বিদেশী প্রতিষ্ঠান বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে আইসিটি নির্ভর কাজ করে তাদেরকে ডিজিটাল ওয়ার্ল্ডে অংশগ্রহনের সুযোগ দেয়া হবে।’ আগ্রহীদের আবেদন জমা দেবার শেষ তারিখ ৫ নভেম্বর,২০১২।

আবেদন ফর্ম ডাউনলোড ও বিস্তারিত জানা যাবে www.digitalworld.org.bd ওয়েবসাইটে।


About বিদ্যুৎ বিশ্বাস

একটি উত্তর দিন