দেশে গ্যালাক্সি নোট ৪ স্মার্টফোন বিক্রি শুরু

দেশে গ্যালাক্সি নোট ৪ স্মার্টফোন বিক্রি শুরু

বাংলাদেশের বাজারে ৩১ অক্টোবর থেকে গ্যালাক্সি নোট ৪ স্মার্টফোন বিক্রি শুরু হয়েছে। এ বছরের সেপ্টেম্বর মাসে এই স্মার্টফোনটি বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছিল স্যামসাং এবং ওই সময় থেকে আগাম ফরমায়েশ (প্রি-অর্ডার) নেওয়া শুরু করেছিল।

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশের বাজারে ৩১ অক্টোবর থেকে ৮০ হাজার টাকায় চারকোল ব্ল্যাক ও ফ্রস্ট হোয়াইট রঙে গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাচ্ছে। এ ছাড়া প্রতি মাসে ছয় হাজার ৬৬৭ টাকার মাসিক কিস্তিতে মোট ১২ মাসে মূল্য পরিশোধে এই স্মার্টফোনটি কেনার সুযোগ দিচ্ছে স্যামসাং।

স্যামসাং জানিয়েছে, নোট সিরিজের সর্বশেষ এই সংস্করণে আছে গ্যালাক্সি ডিজাইন ল্যাঙ্গুয়েজ, এস পেন, যা ব্যবহারকারীকে লেখার দারুণ অভিজ্ঞতা দেবে।
বিশ্বের শীর্ষ স্মার্টফোন নির্মাতা স্যামসাং ইলেকট্রনিকস ৩ সেপ্টেম্বর জার্মানির বার্লিনে গ্যালাক্সি নোট স্মার্টফোনের নতুন সংস্করণ ‘নোট ৪’ উন্মুক্ত করেছিল।

ধাতব কাঠামোর স্মার্টফোনটির ডিসপ্লে ৫.৭ ইঞ্চি মাপের। নতুন স্মার্টফোনটি এমনভাবে নকশা করা হয়েছে, যা গেমারদের আকর্ষণ করে। এর জন্য স্টাইলাস পেনকে আরও উন্নত করা হয়েছে। বড় স্ক্রিনের সুবিধা নিয়ে যাতে মাল্টিটাস্কিং করা যায়, তার জন্য বেশ কিছু ফিচার এসেছে নোট ফোরে।

স্মার্টফোনটির পেছনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। বার্লিনে অনুষ্ঠিত আইফা সম্মেলনে নতুন স্মার্টফোন উন্মুক্ত করেন স্যামসাং ইলেকট্রনিকসের বিপণন বিভাগের প্রধান ডিজে লি।

About অঞ্জন দেব

একটি উত্তর দিন