দেশে ‘ওয়াই ৬ প্রো’ মডেলের স্মার্টফোন

দেশে ‘ওয়াই ৬ প্রো’ মডেলের স্মার্টফোন

double charge‘ওয়াই ৬ প্রো’ মডেলের স্মার্টফোন দেশে বিক্রি শুরু করেছে হুয়াওয়ে। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে দাবি করা হয়েছে, হুয়াওয়ের এই ফোনটি একবার চার্জে দীর্ঘক্ষণ চলে। কারণ, ফোনটিতে রয়েছে চার হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও পাওয়ার সেভিং ৩.০ প্রযুক্তি। এই ফোনটিতে দ্রুত চার্জ দেওয়ার প্রযুক্তিও রয়েছে। এ ছাড়া ফোনটি বহনযোগ্য চার্জার হিসেবে ব্যবহার করে অন্য কোনো যন্ত্রে চার্জ দেওয়া যায়।
অ্যান্ড্রয়েড ললিপপ (৫.১) চালিত পাঁচ ইঞ্চি মাপের এইচডি স্ক্রিন-যুক্ত হুয়াওয়ে ওয়াই ৬ প্রো ফোনটিতে রয়েছে দুই জিবি র‍্যাম, ১৬ জিবি রম। সাড়ে আট মিলিমিটার পুরু ফোনটির পেছনে ১৩ ও সামনে পাঁচ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। ফোনের ক্যামেরার অ্যাপারচার ২ দশমিক ২ ও এতে ওয়াইড অ্যাঙ্গেল রেঞ্জ প্রযুক্তি আছে।
হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের যন্ত্র ব্যবসা বিভাগের পরিচালক ইংমার ওয়্যাং বলেন, স্মার্টফোনের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণে দৃঢ়প্রতিজ্ঞ হুয়াওয়ে বর্তমানে বিশ্বে দ্রুত বিকাশমান অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড। গবেষণা ও উন্নয়নে আমরা প্রচুর অর্থ বিনিয়োগ করি। এই ধারাবাহিকতায় আমরা তৈরি করেছি হুয়াওয়ে ওয়াই ৬ প্রো, যা দীর্ঘ সময় ধরে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য কাজে লাগবে।
ফোনটির দাম ১৫ হাজার ৯৯০ টাকা। ফোনটি কিনলে এক বছরের বিক্রয়োত্তর সেবা দেবে প্রতিষ্ঠানটি।

About Sohel Rana

একটি উত্তর দিন