দেশের বাজারে স্যামসাং স্মার্ট কনভার্টিবল রেফ্রিজারেটর

দেশের বাজারে স্যামসাং স্মার্ট কনভার্টিবল রেফ্রিজারেটর

sam refবিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স কোম্পানি স্যামসাং ইলেকট্রনিক্স, বাংলাদেশে নিয়ে এলো স্মার্ট কনভার্টিবল রেফ্রিজারেটর। স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, এর এক্সক্লুসিভ রেফ্রিজারেটরগুলোতে নিয়ে এসেছে টুইন কুলিং প্লাস প্রযুক্তি। এই প্রযুক্তি দেবে দারুণ সতেজতা এবং ফ্লেক্সিবল স্পেস ও এনার্জি সেভিং-এর নিশ্চয়তা।
গ্রাহকদের প্রত্যাশিত চাহিদা পূরণ এবং কষ্ট কমাতেই এই রেফ্রিজারেটরে নতুন প্রযুক্তি নিয়ে আসা হয়েছে। টুইন কুলিং প্লাস প্রযুক্তি শাকসবজিগুলোকে দীর্ঘ সময় ধরে সতেজ রাখে। এই প্রযুক্তি রেফ্রিজারেটরের সর্বত্র ৭০% পর্যন্ত আদ্রতা ধরে রাখার মাধ্যমে খাবারকে রাখে সম্পূর্ণ সতেজ। একক ইভাপোরেটর পদ্ধতির রেফ্রিজারেটরগুলোতে দু’টি কম্পার্টমেন্টের মধ্যে আন্তঃসংযোগ থাকায় শাকসবজি ও রান্না করা খাবারের গন্ধ মিশে যেতে পারে। কিন্তু টুইন কুলিং পদ্ধতিতে দুটি পৃথক ইভাপোরেটর থাকায় দুই কমপার্টমেন্টের মধ্যে বায়ূ পরিবহন রোধ করে এবং এতে রেফ্রিজারেটরে থাকা খাবারের আসল স্বাদ ও গন্ধ অটুট থাকে।
এছাড়াও এই রেফ্রিজারেটর ফাইভ ইন ওয়ান স্মার্ট কনভার্সনের নতুন প্রযুক্তি দিবে ফ্রিজ ও ফ্রিজারের পাঁচটি ভিন্ন মোড। স্যামসাং টুইন কুলিং সিস্টেম রেফ্রিজারেটরগুলোতে রয়েছে দুটি শক্তিশালী ইভাপোরেটর ও ফ্যান, যা স্বাধীনভাবে কাজ করে এবং এর মাধ্যমে ব্যবহারকারী পছন্দমতো ফ্রিজ ও ফ্রিজার নিয়ন্ত্রণ করতে পারবেন।
স্যামসাং বাংলাদেশ ব্রাঞ্চের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং-এ আমরা সবসময় নতুন কিছু উদ্ভাবনে উৎসাহিত করি এবং বাংলাদেশে আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য সর্বাধুনিক উদ্ভাবনগুলো আনার চেষ্টা করি”। তিনি আরও বলেন, “এই গ্রীষ্মে আমরা বাংলাদেশে প্রথমবারের মতো ‘স্মার্ট কনভার্টিবল রেফ্রিজারেটর’ নিয়ে এসেছি যেটি আমাদের গ্রাহকরা পছন্দমতো নিয়ন্ত্রণ করতে পারবেন এবং পাবেন সেরা সব ফিচার”।
এই নতুন রেফ্রিজারেটরগুলো পাওয়া যাবে ৭০ হাজার ৯০০ টাকা থেকে ৯৪ হাজার ৯০০ টাকার মধ্যে। গ্রাহকরা দেশব্যাপি স্যামসাং-এর সব অনুমোদিত স্টোরগুলোতে রেফ্রিজারেটরের কম্প্রেসারের ওপর ১০ বছর ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন। স্যামসাং রেফ্রিজারেটরের অনুমোদিত ডিস্ট্রিবিউটরগুলো হচ্ছে- ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল এবং র‌্যাংগ্স।
বিস্তারিত জানতে কল করুন-০৯৬১২-৩০০-৩০০। গ্রাহকরা স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের অনুমোদিত পণ্য কিনতে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন- https://www.facebook.com/SamsungElectronicsBangladesh/

About Sohel Rana

একটি উত্তর দিন