দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু

AceNXTBlackFront-edit-1‘এইস’ সিরিজের সর্বশেষ হ্যান্ডসেট গ্যালাক্সি এইস নেক্সট টু বাজেরে এনেছে স্যামসাং। প্রথমবার স্মার্টফোন ব্যবহারকারীর জন্য উপযোগী এই ফোনটি। স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু এর উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রসেসর এবং কাটিং এজ সফটওয়্যারের সাথে রবির চমৎকার বান্ডেল অফার গ্রাহকদের দেবে স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা।
গ্যালাক্সি এইস নেক্সট টু তে আছে পারফরম্যান্স ও সেরা ডিজাইনের এক অনন্য সমন্বয়। হ্যান্ডসেটটি মাত্র ৬,৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে সাদা ও কালো রঙে। দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি এই ফোনটির সাথে দিচ্ছে ৩,৫০০ টাকা সমমূল্যের বান্ডেল অফার। এই বান্ডেল অফারটিতে রয়েছে ৬ জিবি ইন্টারনেট, ১,৫০০ মিনিট টক-টাইম (রবি-রবি) এবং ৭৫০ মিনিট টক-টাইম (রবি-অন্যান্য লোকাল অপারেটর)।
গ্যালাক্সি এইস নেক্সট টু তে আছে একটি ৪ ইঞ্চির ডব্লিউভিজিএ টিএফটি সমৃদ্ধ ডিসপ্লে। দ্রুতগতির পারফরমেন্স এর জন্য এতে আছে ১.২ গিগাহার্টজের ডুয়েল কোর প্রসেসর এবং ৫১২ এমবি র‌্যাম। মূহুর্ত গুলোকে ক্যামেরাবন্দি করে রাখার জন্য ফোনটিতে আরও আছে এলইডি ফ্ল্যাশ সমৃদ্ধ ৩ মেগাপিক্সেল  রিয়ার ক্যামেরা এবং ভিডিও কলের মাধ্যমে প্রিয়জনদের সাথে কানেক্টেড থাকতে ফ্রন্ট ফেসিং ক্যামেরা। সমস্ত ছবি, পছন্দের ভিডিও ও অন্যান্য সবকিছু জমা রাখতে এতে আছে ৪ গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ (যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে)। সেরা ফ্যাসিলিটি সমৃদ্ধ ফোনটি এই জাতীয় অন্যান্য ফোনের তুলনায় নতুন ব্যবহারকারীদের জন্য সবচেয়ে বেশি উপযোগী।
এতে আছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড সমৃদ্ধ ১,৫০০ এমএএইচ ব্যাটারি যা গ্রাহকদেরকে অনেকক্ষণ ধরে স্মার্টফোন ব্যবহারের সুবিধা দেবে। স্মার্টফোনটির  কানেক্টিভিটি অপশনে আছে ওয়াই-ফাই ৮০২.১১বি/জি/এন ২.৪ গিগাহার্টজ যা গ্রাহকদেরকে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের সুবিধা দেবে। এছাড়াও এতে আছে ব্লুটুথ ৪.০, জিপিএস, গ্লোনাস, থ্রিজি এবং মাইক্রো-ইউএসবি।
স্যামসাং মোবাইল বাংলাদেশ এর হেড অব মোবাইল  হাসান মেহদী বলেন, “বাংলাদেশে স্মার্টফোনের বাজার খুব দ্রুত বর্ধনশীল হওয়া সত্ত্বেও এখনও ফিচারফোন ব্যবহারকারীর সংখ্যা বেশী। প্রথমবার স্মার্টফোন ব্যবহারকারীর কথা মাথায় রেখে আমরা গ্যালাক্সি এইস নেক্সট টু নিয়ে এসেছি। যার মধ্যে রয়েছে পারফরমেন্স এবং রিলায়েবিলিটির সমন্বয়। এটি আমাদের গ্রাহকদের চাহিদা পূরনের জন্য ডিজাইন করা হয়েছে যাতে তারা খুব সহজেই স্মার্টফোন ব্যবহার শুরু করতে পারেন”।
উদ্বোধনী অনুষ্ঠানে, রবির কমিউনিকেশনস এবং কর্পোরেট রেস্পন্সিবিলিটির ভাইস প্রেসিডেন্ট একরাম কবীর বলেন, “রবি আরো একটি আকর্ষণীয় বান্ডেল অফার নিয়ে স্যামসাং এর পার্টনার হতে পেরে খুবই খুশি। পূর্ববর্তী অফারগুলোর মত আমরা বিশ্বাস করি যে সুলভ মূল্যের আকর্ষণীয় এই অফারটি গ্রাহকদের চাহিদা মেটাতে সক্ষম হবে। রবি তার শক্তিশালী ৩.৫ জি নেটওয়ার্ক দিয়ে সারা দেশ জুড়ে গ্রাহকদের সর্বোচ্চ ডাটা এবং ভয়েস অভিজ্ঞতা দিতে পেরে আনন্দিত। বাংলাদেশে স্মার্টফোন ও ইন্টারনেট সম্প্রসারণ আমাদের একটি অন্যতম লক্ষ্য।”
স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু সম্পর্কে আরো বিস্তারিত জানতে গ্রাহকেরা কল করতে পারেন ০৯-৬১২-৩০০-৩০০ অথবা ভিজিট করতে পারেন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে।

About Sohel Rana

একটি উত্তর দিন