দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ স্মার্টফোন

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ স্মার্টফোন

Standardস্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ উদ্বোধনের ঘোষণা দিয়েছে। বহু প্রতীক্ষিত আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘমেয়াদী ব্যাটারির এই স্মার্টফোনটি এখন বাংলাদেশে পাওয়া যাবে। সম্পূর্ণ ফোন হিসেবে স্যামসাং গ্যালাক্সি জে১ শুধুমাত্র আকর্ষণীয় ডিজাইন ও সার্বক্ষণিক সংযোগই নিশ্চিত করে না, স্বতন্ত্র্যভাবে তাদের ব্যক্তিত্বও প্রকাশ করে। এ সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “স্যামসাংয়ের সাথে অভিনবত্ব যেন সমর্থক এবং দেশের বাজারে গ্যালাক্সি জে১ এর মাধ্যমে আমরা গ্রাহকদের ব্যবহারের জন্য সর্বোত্তম স্মার্টফোন প্রযুক্তি এবং গ্রাহকদের প্রয়োজনানুসারে ফিচার নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রেখেছি। স্লিম এবং হাতের মুঠোয় সহজেই খাওয়া এই ফোনটির শক্তিশালী সেলফি ক্যামেরার সাহায্যে ব্যবহারকারী বেশ স্বাচ্ছন্দ্যে তাদের প্রিয় মুহুর্তগুলোর ক্যামেরা বন্দি করে রাখতে পারবেন। প্রতিটি গ্রাহকের জন্য আকর্ষণীয় স্মার্টফোন ব্যবহারের সুযোগ করে দিতে আমরা এই অসাধারণ ডিভাইসটি গ্রাহকদের কাছে তুলে দিতে পেরে আনন্দিত।”
প্রিমিয়াম ম্যাট এর স্যামসাং গ্যালাক্সি জে১ আধুনিক ডিজাইনের একটি স্লিম ফোন। এই স্মার্টফোনটির আকার ১২৯*৬৮.২*৮.৯ মিলিমিটার এবং ওজন মাত্র ১৩০ গ্রাম। স্যামসাং গ্যালাক্সি জে১ এর কোণগুলো গোলাকার এজন্য হাতের মুঠোয় ধরা বেশ সহজ। এই থ্রিজি ব্যবহারযোগ্য ফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর এবং এর অপারেটিং সিস্টেম হলো অ্যান্ড্রয়েড ৪.৪ (কিটক্যাট)। ফোনটিতে আরো রয়েছে ৫১২ মেগাবাইট র‌্যাম এবং ৪ গিগাবাইট আভ্যন্তরীণ স্টোরেজ। আর মাইক্রো এসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল।
শক্তিশালী ডিসপ্লে ও ক্যামেরা: স্যামসাং গ্যালাক্সি জে১ এ রয়েছে ৪.৩ ইঞ্চি ডব্লিউভিজিএ পিএলএস ডিসপ্লে স্ক্রিন। পিএলএস প্রযুক্তির সাহায্যে ঘরে ও বাইরে, সূর্যের আলোতে ঝকঝকে ছবি দেখা যায়। স্মার্টফোনটিতে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।  ফোনটির ক্যামেরায় রয়েছে পাল্ম সেলফি ফিচার এবং অভিনব সব ক্যামেরা মোড। এছাড়াও ফোনটিতে রয়েছে একসেলেরোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর।
দীর্ঘমেয়াদি ব্যাটারি: এতে রয়েছে ১,৮৫০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি। স্মার্টফোনটিতে রয়েছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড যা প্রয়োজনীয় মুহুর্তে দীর্ঘমেয়াদী সংযোগ সেবা প্রদান করে। এই অভিনব সেবাটি প্রয়োজনের সময় সকল অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশন বন্ধ করে নিশ্চিত করে যেন ব্যবহারকারীরা নির্বিঘ্নে ফোন কল, মেসেজ পাঠানো এবং ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।
মূল্য: বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে১ এর মূল্য ১১ হাজার ৯০০ টাকা। ফোনটি কালো, নীল ও সাদা, এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি জে১ সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ অথবা ভিজিট করুন নিকটস্থ স্যামসাং স্টোর।

About Sohel Rana

একটি উত্তর দিন