দেশের বাজারে স্যামসাংয়ের মেটাল ফ্রেম হ্যান্ডসেট

দেশের বাজারে স্যামসাংয়ের মেটাল ফ্রেম হ্যান্ডসেট

4-color A seriesদেশের বাজারে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে তাদের সবচেয়ে নতুন স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি এ। আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ অসাধারণ দুটি হ্যান্ডসেট গ্যালাক্সি এ৩ এবং গ্যালাক্সি এ৫ এর সম্পূর্ণ মেটাল বডি ট্রেন্ড সচেতন তারুণ্যকে দারুণভাবে আকর্ষণ করবে। স্যামসাংয়ের সবচেয়ে স্লিম স্মার্টফোন এ সিরিজ ব্যবহারে গ্রাহকরা পাবেন সাবলিলতা ও স্বাচ্ছন্দ্য। গ্যালাক্সি এ৫ প্রস্থে মাত্র ৬.৭ মিলিমিটার এবং গ্যালাক্সি এ৩ প্রস্থে মাত্র ৬.৯ মিলিমিটার। সম্পূর্ণ মেটাল ইউনিবডি ডিজাইনের ফোনগুলো ব্যবহারকারীদের ব্যক্তিগত পছন্দের কথা চিন্তা করে পাওয়া যাচ্ছে ব্ল্যাক, হোয়াইট, গোল্ড ও সিলভার রঙে। গ্যালাক্সি এ সিরিজের ফোনগুলোর অ্যামোলেড ডিসপ্লের কারণে যে কোন অবস্থাতেই, এমনকি সূর্যের তীব্র আলোতেও গ্রাহকরা পরিস্কার দেখতে পারবেন। একসাথে একাধিক কাজ দ্রুত সম্পাদনের জন্য উভয় ফোনের রয়েছে শক্তিশালী ১.২ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর। গ্যালাক্সি এ৫ এর র‌্যাম ২ গিগাবাইট এবং গ্যালাক্সি এ৩ এর র‌্যাম ১ গিগাবাইট।
যেসব স্মার্টফোন ব্যবহারকারীরা সেলফি তুলতে খব পছন্দ করেন তারা গ্যালাক্সি এ সিরিজের ফোনগুলো ব্যবহার করে স্বাচ্ছ্বন্দ্য বোধ করবেন। ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার ফোনগুলোতে থাকছে ওয়াইড সেলফি, ভয়েস ও পাম জেসচার অ্যাক্টিভেশন, অ্যানিমেটেড জিআইএফ ও “বিউটি ফেস” এর মতো মজাদার ও সহজে ব্যবহারযোগ্য ফিচার। ছবি তোলার সময় নিজ থেকে মানুষদের চেহারার উপর ফোকাস করে উপহার দেয় দূর্দান্ত সব ছবি। আর মজাদার এই সব ছবি সংরক্ষণের জন্য দুটি ফোনেই থাকছে ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা। গ্যালাক্সি সিরিজের অন্যান্য জনপ্রিয় ফোনগুলোর মতো গ্যালাক্সি এ সিরিজে রয়েছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড, প্রাইভেট মোড এবং মাল্ট্রি স্ক্রিন এর মতো কার্যকারি সুবিধা। সাথে আরো থাকছে মাইক্রো ইউএসবি, ব্লুটুথ, ওয়াই ফাই, জিপিআরএস/এজ, টুজি/থ্রিজি এবং এলটিই সুবিধা।
এ সিরিজের ফোনগুলো উদ্বোধন করা হবে ৩০ জানুয়ারি অনুষ্ঠীতব্য জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজের ৩০ বছর পূর্তি উদযাপন কনসার্টে। এই উদযাপনের উদ্দেশ্যে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এসেছে একটি বিশেষ প্রতিযোগিতা “অ্যামেজিং কনসার্ট কনটেস্ট” যার মাধ্যমে ২৫ জন সৌভাগ্যবান বিজয়ী জিতে নিতে পারবেন ওয়ারফেজের কনসার্টের ফ্রি টিকেট। স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজে এই প্রতিযোগিতাটি চলবে ২৯ জানুয়ারি পর্যন্ত। আর কনসার্ট চলাকালীন সময়ে স্যামসাং নিয়ে আসছে একটি অভিনব ডিজিটাল মিডিয়া কার্যক্রম- “অ্যামেজিং উইশ”। গ্যালাক্সি এ৫ এর মূল্য ৩০ হাজার ৯০০ টাকা এবং এ৩ এর  মূল্য ২৫ হাজার ৯০০ টাকা ধার্য করা হয়েছে। জানুয়ারি মাসের শেষে এই আকর্ষণীয় ফোনগুলো হাতের নাগালে পাবেন গ্রাহকরা। গ্যালাক্সি এ সিরিজের ফোনগুলো সম্পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ যে কোন স্যামসাং স্টোর। আর প্রতিযোগিতাটি সম্পর্কে বিস্তারিত জানতে যেতে হবে স্যামসাং মোবাইল বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ www.facebook.com/samsungmobilebangladesh

About Sohel Rana

একটি উত্তর দিন