দেশের বাজারে নতুন মোবাইল ব্র্যান্ড ম্যাংগো

দেশের বাজারে নতুন মোবাইল ব্র্যান্ড ম্যাংগো

Mangoবাজারে এসেছে নতুন মোবাইল ব্র্যান্ড ম্যাংগো। দেশীয় কোম্পানি ম্যাংগো ডিজিটাল লিমিটেড নতুন ব্র্যান্ডের এই মোবাইল এনেছে।
মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে কোম্পানিটি জানায়, স্বল্পদামে ভালোমানের ফিচার ও স্মার্ট দুই ধরনেরই হ্যান্ডসেট এনেছেন তারা। হ্যান্ডসেটগুলোতে আধুনিক প্রযুক্তির সঙ্গে উদ্ভাবনী ডিজাইনের সন্নিবেশ করা হয়েছে।
ম্যাংগো ডিজিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের বলেন, বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে ম্যাংগো মোবাইল দেশব্যাপী ২০টি কাস্টমার কেয়ার সেন্টার ও ৭০টি কালেকশন পয়েন্ট স্থাপন করেছে। ম্যাংগোর সকল ফিচার ও স্মার্টফোনে থাকবে এক বছরের বিক্রয়োত্তর সেবার সুবিধা।
শুরুতেই ১১টি মডেলের হ্যান্ডসেট এনেছে ম্যাংগো ডিজিটাল। এরমধ্যে ৬টি ফিচার ও ৫টি স্মার্টফোন।
ফিচারফোনের মধ্যে কে২০ মডেলের দাম ৮৫০টাকা। বাকী মডেলগুলো হলো কে১০,ফজলি,ডব্লিউ২২০,ডব্লিউ২৫০ এবং ডব্লিউ২২২। ফোনগুলোতে অডিও-ভিডিও প্লেয়ার, ব্লুটুথ, টর্চসহ বিভিন্ন সুবিধা রয়েছে।
স্মার্টফোনের মধ্যে ফ্লাগশিপ ই৩০ মডেলটির দাম রাখা হয়েছে ১৫ হাজার টাকা। অন্যান্য মডেলগুলো হলো ই৫০,ই৬০,গ্যালিসিয়া এবং রিও।
অক্টাকোর ১ দশমিক ৩ গিগাহার্টজের প্রসেসরে ই৩০ হ্যান্ডসেটে সিএনসি কাট মেটাল বডি, ১৬ জিবি রম ও ৩ জিবি র‌্যাম, ১৩ মেগাপিক্সেল ফাস্ট ফোকাস রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাসহ ২২০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এছাড়া হ্যান্ডসেটটির সঙ্গে ফ্রি পাওয়া যাবে ভিআর হেডসেট। সবগুলো হ্যান্ডসেটের দামই ৮৫০ হতে ১৫ হাজার টাকার মধ্যে।

About Sohel Rana

একটি উত্তর দিন