দেশের বাজারে ডেলের নতুন স্লিমবুক ‘ভস্ট্রো ৫৪৬০’ অবমুক্ত

দেশের বাজারে ডেলের নতুন স্লিমবুক ‘ভস্ট্রো ৫৪৬০’ অবমুক্ত

দেশের বাজারে স্লিমবুক ‘ভস্ট্রো ৫৪৬০’ অবমুক্ত করেছে ডেল। শনিবার রাজধানীর একটি হোটেলে ইন্টেলের কোরআইথ্রি ও কোর আইফাইভ প্রসেসরের এই নোটবুকটি অবমুক্ত করা হয়। মিডিয়া ও চ্যানেল পার্টনারদের উপস্থিতিতে আল্ট্রাথিন ও পাওয়ারফুল এই নোটবুকটির সাথে পরিচয় করে দেন ডেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সোনিয়া বশির কবির।

Dell_Vostro5460_News

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইন্টেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়া মনজুর,  ডেল বাংলাদেশের মার্কেটিং হেড শায়লা পারভিন, ডেল এর হেড অব চ্যানেল এন্ড পার্টনার ডেভেলপমেন্ট মোহাম্মদ আতিকুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে সোনিয়া বশির বলেন, “ভস্ট্র আল্ট্রা থিন ও পাওয়ারফুল ল্যাপটপ। যে সকল ক্রেতা ও প্রফেশনালরা মোবিলিটি ও পারফর্মেন্সের সমন্বয়ে স্বল্পতম মূল্যে একটি পাওয়ারফুল ল্যাপটপ কেনার কথা ভাবছেন, এই মডেলের ল্যাপটপটি তাদের কথা মাথায় রেখেই বাজারে আনা হয়েছে।”

Dell Vostro 5460 Launching 2

অনুষ্ঠানে ডেল বাংলাদেশের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মাহমুদ কাইয়ুম ডেল ভস্ট্রো ৫৪৬০ এর বিভিন্ন ফিচারগুলো তুলে ধরেন। মাত্র ১৮.৩ মিলিমিটার পাতলা এই নোটবুকটির ওজন মাত্র ১.৫ কিলোগ্রাম। রয়েছে ১৪ ইঞ্চির এইচডি এবং   পাওয়ার ব্যাকআপ প্রায় ৫ ঘন্টা। মডেলদের উন্নত সংস্করণ খুব শীঘ্রই বাজারজাত করা হবে। আপাতভাবে লাল রঙে পাওয়া যাবে এই নোটবুকটি। ২/৩ সপ্তাহের মধ্যেই সিলভার রঙের নোটবুকটিও পাওয়া যাবে।  তিনি জানান, ডেল ভস্ট্রো ৫৪৬০ এর বাজার মূল্য নির্ধারন করা হয়েছে ৫৩,৫০০ টাকা। তবে প্রথম ১০০ জন ক্রেতা প্রতিটি ল্যাপটপে ১ হাজার ৫০০ টাকা ছাড় পাবেন।

নোটবুকটি দেশের বাজারে বাজারজাত করছে কম্পিউটার সোর্স লিমিটেড, গ্লোবাল ব্রান্ড ও স্মার্টটেকনলোজি।

About বদরুদ্দোজা মাহমুদ তুহিন

একটি উত্তর দিন